Home / গ্রেফতার / খুলনার আলোচিত ট্রিপল মার্ডার আসামীর পাচঁ দিনের রিমান্ড মঞ্জুর!

খুলনার আলোচিত ট্রিপল মার্ডার আসামীর পাচঁ দিনের রিমান্ড মঞ্জুর!

নিজস্ব প্রতিবেদকঃ-

খুলনা মহানগরীর খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে নির্বিচারে গুলি করে তিনজনকে হত্যা মামলার প্রধান আসামী শেখ জাকারিয়া, তার ভাই মিল্টন ও আরেক আসামী রাজুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানানো হলে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (নং-৩) বিচারক শাহীদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর এনামুল হক এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার সকালে তাদেরকে ঢাকার মিরপুর এলাকার একটি বহুতল ভবন থেকে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডের পর দীর্ঘ তিন মাস তারা আত্মগোপনে ছিলেন। জানা যায়, ১৬ জুলাই রাতে নগরীর মশিয়ারীতে প্রভাবশালী মিল্টন ও জাকারিয়াদের গুলিতে গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হয়। গুলিবিদ্ধ হয় আরও ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামের এক যুবককে পিটিয়ে হত্যা ও তাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

কেএমপি’র ডেপুটি কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান জানান, পুলিশ সার্বক্ষনিক এসব আসামীকে পর্যবেক্ষণে রেখেছিল। তবে বার বার অবস্থান পরিবর্তনের কারণে তাদেরকে গ্রেফতার করা যায়নি। সর্বশেষ সোর্সের মাধ্যেমে ঢাকার ওই বাড়িতে দুইজনের অবস্থানের কথা জানা যায়। পুলিশ তাদের অবস্থান ঘিরে ফেললে শেষ মুহূর্তে আরো এক আসামী তাদের সাথে সাক্ষাৎ করতে আসে। ফলে পুলিশ একই সাথে তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হলে অস্ত্র উদ্ধার, হত্যাকান্ডের কারণ ও বাকি আসামীদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে। হত্যা মামলায় এ পর্যন্ত মোট ২২ আসামীর মধ্যে পুলিশ ১৩ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে ছয় জন হত্যায় জড়িত স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com