সদ্য সংবাদ
Home / গ্রেফতার / বগুড়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী রশিদুল খুনের ঘটনায় মামলা

বগুড়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী রশিদুল খুনের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার ঃ বগুড়া শহরের জলেশ^রীতলা এলাকায় কিশোর অপরাধীদের ছুরিকাঘাতে রশিদুল ইসলাম (৩২) নামের এক যুবক খুনের ঘটনায় দুইজনকে আসামী করে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত রশিদুলের স্ত্রী কেয়া খাতুন বাদী হয়ে এই হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আসামীরা হলো বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার রুমেল ভুইয়ার ছেলে সামায়েল নাহাদী ভুইয়া (১৯) ও মালতিনগর নামাপাড়া বটতলা এলাকার সুইটি বেগমের ছেলে সিয়াম (১৯)। গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শহরের রহমাননগর হাফিজার রহমান সড়কে এই ঘটনা ঘটে। নিহত রশিদুল শহরের রহমাননগর এলাকার মৃত জাহেদুল ইসলাম লালুর ছেলে। তিনি শহরের জলেশ^রীতলা এলাকায় জব্বার কাব মোড়ে ফ্লে‌ক্সি লোডের ব্যবসা করতেন। এ ছাড়াও তিনি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত ছিলেন।
জানা গেছে, রশিদুলের ভাগ্নে শান্ত (১২) রহমাননগর হাফিজার রহমান সড়কে আনোয়ারের দোকানের সামনে কয়েকজন যুবক শান্তকে মারপিট করছিল। ঘটনার সময় রশিদুল রিকশা যোগে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন। তার ভাগ্নেকে মারধর করার দৃশ্য দেখে রিকসা থেকে নেমে মার ধরকারী কিশোরদের সাথে কথা বলছিলেন। এ সময় তার ভগ্নিপতি বছির ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। সেখানে তর্কবির্তকের এক পর্যায়ে দুই আসামী রশিদুলের পিঠে এবং বছিরের হাতে ও উরুতে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের ২ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পোনে ৪ টায় রশিদুল মারা যায়।
এ ব্যাপারে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, জলেশ^রীতলা এলাকায় রশিদুল নামের এক যুবক কে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের ঘটনায় গতকাল বুধবার নিহতের স্ত্রী বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছেন।

About bdlawnews

Check Also

লকডাউন না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের অর্থদণ্ড

সে‌লিম রেজা: সিরাজগঞ্জ বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে ব্যবসায়ী, লকডাউনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com