Home / আইন আদালত / বগুড়ায় ৪২ পুলিশ সদস্যকে বিশেষ সম্মাননা

বগুড়ায় ৪২ পুলিশ সদস্যকে বিশেষ সম্মাননা

বগুড়ায় ৪২ জন পুলিশ সদস্যকে বিশেষ সম্মাননা দিয়েছে জেলা পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় এই সম্মাননা দেয়া হয়।

জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার সভাপতিত্বে পুলিশ লাইন্স অডিটোরিয়ামে জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সেপ্টেম্বর মাসে ভাল কাজ করায় অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান, ওসি সদর হুমায়ুন কবীর, ওসি শিবগঞ্জ এসএম বদিউজ্জামান,ওসি কাহালু জিয়া লতিফুল ইসলাম, ইনচার্জ ডিবি আছলাম আলীসহ ২০ পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট প্রদান করা হয় এবং আর্থিক পুরস্কার প্রদান করা হয় ৯ জনকে। এছাড়াও ১৩ জন পুলিশ সদস্য অবসরগ্রহণ করায় তাদের বিদায়ী সম্মাননা জানানো হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান,সহকারী পুলিশ সুপার নন্দীগ্রাম সার্কেল আহমেদ রাজিউর রহমানসহ সকল থানার অফিসার ইনচার্জ এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার স্যার সকল পুলিশ সদস্যকে বাহিনীর মর্যাদা সমুন্নত রেখে পেশাগত দায়িত্ব এবং ব্যক্তিগত জীবনযাপন করার নির্দেশনা দেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com