Home / দেশ ও দশ / মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে এক পর্যায়ে আত্মহত্যা

মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে এক পর্যায়ে আত্মহত্যা

মোংলার দিগরাজের বাঁশ বাজার এলাকায় সাবির খান (৯) নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির পরিবার ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘরের বারান্দার ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকা শিশুটির লাশ উদ্ধার করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলার শিল্পাঞ্চলের লার্ফস গ্যাস কোম্পানীর ইলেকট্রিশিয়ান মো. হোসেনের পুত্র সাবির খাঁন নৌবাহিনী স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র। বুধবার বিকেলে মোবাইলে গেম খেলা নিয়ে তাদের দুই ভাইয়ের ঝগড়ার এক পর্যায়ে সাবির রুম থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর বারান্দায় শিশুটিকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায় তার পরিবার। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুর লাশটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিক তদন্তে তার আত্মহত্যার প্রমাণ পেয়েছে।

তবে এ নিয়ে স্থানীয়দের মাঝে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। ওই এলাকার বাসিন্দা সাদ্দাম হোসেন বলেন, মাত্র নয় বছরের শিশু কি করে একা একা আত্মহত্যা করতে পারে। এটা বিশ্বাসযোগ্য নয় বলে তিনি মনে করেন।

About bdlawnews

Check Also

নোয়াখালীতে হত্যা মামলায় ‘সাদ্দাম বাহিনীর’ দুইজনকে গ্রেপ্তার, দুইজনেই মামলার আসামি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসী ‘সাদ্দাম বাহিনীর’ প্রধান সাদ্দাম হোসেন ও হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com