সদ্য সংবাদ
Home / রাজনীতি / বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেওয়া: কাদের

বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেওয়া: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আমলেই টেন্ডারবাজি শুরু হয়েছিল। দুর্নীতি ও মাদক-সন্ত্রাসের রাজত্ব বিএনপি-ই কায়েম করেছে। এগুলোর বিরুদ্ধে তারা কোনো ধরনের পদক্ষেপ নেয়নি। বরং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। এজন্য বিএনপির উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান দলের সেতা-কর্মীরা। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিমানবন্দর থেকে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান ওবায়দুল কাদের। এরপর সাড়ে ১২টায় সেখান থেকে সার্কিট হাউজে যান তিনি।

দুই দিনের সিলেট সফরকালে এদিন বিকেল ৩টায় নগরের কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত আওয়ামী লীগের সাবেক জাতীয় নেতা মরহুম আ ন ম শফিকুল হকের স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেতুমন্ত্রী।

পরদিন শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় নগরের তোপখানায় সড়ক জনপথ জোন অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেবেন ওবায়দুল কাদের।

About bdlawnews24

Check Also

সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ করোনায় আক্রান্ত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com