সদ্য সংবাদ
Home / আইন আদালত / কলেজছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করলো তিন বন্ধু, ২ ধর্ষক গ্রেফতার

কলেজছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করলো তিন বন্ধু, ২ ধর্ষক গ্রেফতার

গাজীপুর মহানগরীর শিমুলতলী এলাকায় বৃহস্পতিবার রাতে এক কলেজছাত্রীকে ধর্ষণ করেছে তিন বন্ধু। এ ঘটনায় মামলার পর দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আরেক ধর্ষক পলাতক।

গ্রেফতাররা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার আবুল কালামের ছেলে রানা ও ময়মনসিংহের গৌরীপুর থানার আনন্দ। তারা গাজীপুর সিটি কর্পোরেশনের চতরবাজার এলাকায় বসবাস করত। দুজনই পেশায় গাড়িচালক। আরেক ধর্ষক চতরবাজারের নয়ন মিয়ার ছেলে নাঈম পলাতক।

জানা গেছে, ধর্ষণের শিকার ছাত্রী গাজীপুর শহরের শ্মশানঘাট এলাকার একটি কলেজে পড়াশোনা করেন। ধর্ষক নাঈম তার সহপাঠী। বৃহস্পতিবার বিকেলে নাঈম ওই ছাত্রীকে মোবাইলে চতরবাজার বটতলায় যেতে বলে। তিনি সেখানে গিয়ে নাঈমের সঙ্গে আনন্দ ও রানাকে দেখতে পান। কিছুক্ষণ পর আনন্দ ও রানা চলে যায়। পরে নাঈম তাকে নিয়ে শিমুলতলী এলাকায় যায়। সেখানে একটি ঘরে আগে থেকেই আনন্দ ও রানা উপস্থিত ছিল। পরে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তিন বন্ধু। এরপর ধর্ষণের শিকার ছাত্রীকে অটোস্ট্যান্ডে রেখে পালিয়ে যায় নাঈম।

আরো জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী সড়কের পাশে বসে কান্নাকাটি করছিলেন। বিষয়টি কাউন্সিলরকে জানায় স্থানীয়রা। পরে কাউন্সিলর থানায় খবর দিলে পুলিশ ওই কলেজছাত্রীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গাজীপুর সদর থানার এসআই ফিরোজ জানান, এ ঘটনায় মামলা করেছেন ধর্ষণের শিকার কলেজছাত্রীর মা। পরে অভিযান চালিয়ে গাজীপুরর শ্রীপুর থেকে রানা ও ময়মনসিংহের পৌরীপুর থেকে আনন্দকে গ্রেফতার করা হয়েছে। আরেক ধর্ষক নাঈমকে গ্রেফতারে অভিযান চলছে।

About bdlawnews

Check Also

মাদকবিরোধী অভিযানে ৩৪ জনকে গ্রেফতার

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com