Home / গ্রেফতার / কলারোয়ায় ফোর মার্ডার নিহতের ভাই রায়হানুল গ্রেপ্তার!

কলারোয়ায় ফোর মার্ডার নিহতের ভাই রায়হানুল গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদকঃ-

সাতক্ষীরার কলারোয়ার আলোচিত দু’সন্তানসহ স্বামী-স্ত্রী খুনের ঘটনায় নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) বেলা আড়াইটার দিকে চার খুনের মামালায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। মামলার তদন্তকারি কর্মকর্তা সিআইডি’র পরিদর্শক শফিকুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০দিনের রিমান্ডের আবেদন জানাবেন। আগামী ১৮ অক্টোবর রবিবার আদালতে রিমান্ডের আবেদন করা হবে জানা গেছে।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা এই মুহুর্তে প্রকাশ করা যাবেনা। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। আগামী ১৮ অক্টোবর রবিবার সংশ্লিষ্ট আদালতে রিমান্ডের এই আবেদন করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোররাতে কোন একসময় দুর্বৃত্তরা সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের মৃত শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমানের ঘরে ঢুকে মোঃ শাহীনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ৯ বছরের শিশু ছেলে সিয়াম হোসেন মাহী ও ৬ বছরের শিশু কন্যা তাসমিন সুলতানাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। মর্মান্তিক এই হত্যাকান্ডের ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে যায় তাদের চার মাসের শিশু কন্যা মারিয়া খাতুন। রাতে নিহত শাহিনুরের শাশুড়ি কলারোয়া উপজেলা ওফাপুর গ্রামের রাশেদ গাজীর স্ত্রী মোছাঃ ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় কোন অসামির নাম উল্লে­খ করা হয়নি। রাতেই মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com