Home / Uncategorized / বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত বগুড়া বা‌রে

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত বগুড়া বা‌রে

বি‌ডি ল নিউজ২৪ সংবাদঃ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত বুধবার (২১ অক্টোবর) দুপুর ৩ ঘটিকায় বগুড়া জেলা এ্যাডভোকেট বার সমিতির গওহর আলী  বার ভবনের ২য় তলায়।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক স্বারাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, বাংলাদেশ সরকারের এ্যাটর্নি জেনারেল বিশিষ্ট আইনজীবী মাহবুবে আলমের মৃত্যুতে এই শোক সভা করা হয়।

সংগঠনের সাবেক সভাপতি পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট আব্দুল মতিনের সভাপতিত্বে সভার শুরুতেই মৃতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অতিরিক্ত পিপি এ্যাডভোকেট আনোয়ার হোসেন পায়েলের সঞ্চালনায় শোক সভায়  বক্তব্য রাখেন বগুড়া বারের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, সাবেক সাধারণ সম্পাদক ও ম্পেশাল পিপি এ্যাডভোকেট এ. এইচ. এম গোলাম রব্বানী খান রোমান, অতিরিক্ত পিপি এ্যাডভোকেট কাজী রবিউল আলম মিঠু, ম্পেশাল পিপি (শিশু) এ্যাডভোকেট আমান উল্লাহ, নারী ও শিশু-১ এ্যাডভোকেট নরেশ মুখার্জ্জী, ম্পেশাল পিপি নারী ও শিশু-২ এ্যাডভোকেট আশেকুর রহমান সুজন।

অ‌্যাড‌ভো‌কেট আতিয়া কান্ত বর্মন, উৎপল কুমার বাগচী, খোদা বক্স তালুকদার, শাহ মো. ওয়ালেদ, জাকির হোসেন নবাব, আশরাফ হোসাইন, নাছিম আহম্মেদ, বিনয় কুমার দাস বিশু, তাইফুর রহমান চারু, আমিনুজ্জামান আঙ্গুর, হামযা ইবনে হাফিজ দিপুসহ আইনজীবীরা।

উক্ত সভায় তাদের কর্মময় জীবনের উপর আলোচনায় বিভিন্ন অবদানের কথা স্মরণ করা হয় এবং বিদেয়ী আত্মার মাগফেরাত কমনা করে  বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন।

স্মরণ সভা  অনুষ্ঠানে বক্তারা আগামী ২০২১ সালের নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি শ্রদ্ধা জানিয়ে সবাই সম্মিলিতভাবে একসঙ্গে কাজ করে ফুল প‌্যা‌নেল ‌বিজ‌য়ের আশাবাদ ব‌্যাক্ত ক‌রেন, একইসাথে,আগামীতে আসন্ন নির্বাচনে নিজেদের প্যানেলে ঐক্যবদ্ধভাবে  করার জন্য সকলকে  আহ্বান জানান।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com