Home / গ্রেফতার / সাতক্ষীরার কালিগঞ্জে ১২শ’ পিচ ইয়াবা উদ্ধার! পিতা-পুত্রসহ আটক ৫

সাতক্ষীরার কালিগঞ্জে ১২শ’ পিচ ইয়াবা উদ্ধার! পিতা-পুত্রসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদকঃ-

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় পুলিশের পৃথক অভিযানে ১২শ’ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার(২২অক্টোবর) সন্ধ্যায় ও রাতে কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুর ও নাজিমগঞ্জ বাজার এলাকার একটি বাসাবাড়ি থেকে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় পিতা ছেলেসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের মৃত মশিউর রহমান কোরাইশীর ছেলে রাফায়েত হোসেন কোরাইশী ওরফে রাফু (৪৭), তার কলেজ পড়ুয়া ছেলে ইশান হোসেন (১৮), একই উপজেলার শিতলপুর গ্রামের মৃত শহিদ হোসেনের ছেলে মোঃ মনিরুজ্জামান মনি (৪৮), যশোরের শার্শা উপজেলার জামতলা টেংরা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ ইমারন হোসেন (২৬) এবং একই উপজেলার গিলাপোল গ্রামের মোঃ মোস্তফা কাইয়ুমের ছেলে মোঃ জাহিদ পারভেজ (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক জামাল হোসেনের নেতৃত্বে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুর এলাকায় অভিযান চালিয়ে যশোরের শার্শা এলাকার ইমারন ও জাহিদ পারভেজকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তারা কালিগঞ্জের নাজিমগঞ্জ এলাকা থেকে ইয়াবা কিনে নিয়ে শার্শায় ফিরে যাচ্ছিল।

পরবর্তীতে ইমারন ও জাহিদ পারভেজ এর দেয়া তথ্যের ভিত্তিতে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ রাত সাড়ে ৯ টার দিকে উপজেলা সদরের নাজিমগঞ্জ বাজার এলাকার একটি বাসাবাড়িতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাফু ও তার ছেলে ইশান এবং মনিকে আটক করে। এসময় পুলিশ তাদরে কাছ থেকে ১০২০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৩৯ হাজার টাকা উদ্ধার করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে আসামীদেরকে কারাগারে প্রেরণ করা হবে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com