সদ্য সংবাদ
Home / আইন আদালত / রফিক-উল হক-এর মৃত্যুতে এফবিসিসিআই সভাপতির শোক

রফিক-উল হক-এর মৃত্যুতে এফবিসিসিআই সভাপতির শোক

বাংলাদেশের সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিম।

আজ শনিবার শেখ ফজলে ফাহিম এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, ‘সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। তার মৃত্যুতে দেশের আইন অঙ্গনে অপূরণীয় ক্ষতি হল। তার পরিবারের সকল সদস্যদের প্রতি আমাদের সমবেদনা। আল্লাহ তার পরিবারের সকলকে ধৈর্য ধারণ করার শক্তি দান করুক।’

উল্লেখ্য, রাষ্ট্রের সাবেক প্রধান আইন কর্মকর্তা রফিক-উল হক আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে রাজধানীর আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জ্যেষ্ঠ এই আইনজীবী ১৯৩৫ সালের ২ নভেম্বর কলকাতার সুবর্ণপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯০ সালের ৭ এপ্রিল থেকে একই বছরের ১৭ ডিসেম্বর পর্যন্ত রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা ছিলেন। তিনি ছিলেন রাষ্ট্রের ষষ্ঠ প্রধান আইন কর্মকর্তা (অ্যাটর্নি জেনারেল)। এর আগে তিনি ১৯৬৫ সালে সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে এবং ১৯৭৩ সালে আপিল বিভাগের আইনজীবী হিসেবে আইন পেশা শুরু করেন।

About bdlawnews

Check Also

না ফেরার দেশে চলে গেলেন কবরী

অবশেষে জীবনযুদ্ধে হেরে গেলেন কবরী।  করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিনের মাথায় না ফেরার দেশে চলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com