Home / গ্রেফতার / নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : হাজি সেলিমের ছেলেসহ ধানমণ্ডি থানায় মামলা, আটক দুই

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : হাজি সেলিমের ছেলেসহ ধানমণ্ডি থানায় মামলা, আটক দুই

নৌবাহিনীর একজন কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ এরফান সেলিম ও হাজি সেলিমের গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত তিন-চারজনের বিরুদ্ধে রাজধানীর ধানমণ্ডি থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গাড়িচালক মিজানুর রহমানসহ মামলার দুই আসামিকে আটক করেছে পুলিশ।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী  জানান, গতকাল রাতের ঘটনায় আজ সোমবার সকালে একটি মামলা হয়েছে। মামলা নম্বর ১৬। এ মামলার বিষয়ে তদন্ত হচ্ছে। এ ঘটনায় যুক্ত দুজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, গতকাল রোববার রাতে রাজধানীর ধানমণ্ডি কলাবাগান সিগন্যালের পাশ দিয়ে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ বই কিনে তাঁর স্ত্রীসহ মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। সংসদ সদস্য হাজি সেলিমের গাড়ি তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির সামনে দাঁড়ান ওয়াসিফ। তাঁদের সঙ্গে কথা বলার চেষ্টা করলে গাড়ি থেকে কয়েকজন তাঁকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। তাঁকে ও তাঁর স্ত্রীকে হত্যার হুমকিসহ তুলে নেওয়ার হুমকি দেন তাঁরা। ‘সংসদ সদস্য’ স্টিকারযুক্ত গাড়িটির নম্বর ঢাকা মেট্রো-ঘ ১১-৫৭৩৬।

মো. ওয়াসিফ আহমেদ খান নিজেকে নৌবাহিনীর লেফটেন্যান্ট পরিচয় দিয়ে তাঁদের সঙ্গে কথা বলার চেষ্টা করলে হাজি সেলিমের গাড়ি থেকে দুজন ব্যক্তি নেমে এসে লেফটেন্যান্ট ওয়াসিফকে মারধর করে। একপর্যায়ে ওই কর্মকর্তা আত্মরক্ষার চেষ্টা করেন। ঘটনার পর পর গাড়িটি ফেলে এর নম্বরপ্লেট ভেঙে চলে যান হাজি সেলিমের ছেলে ও তাঁর দেহরক্ষীরা।

এ ঘটনায় রাতে ধানমণ্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) অন্তর্ভুক্ত করেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ওয়াসিফ আহমেদকে রক্তাক্ত দেখা যায়। ভিডিওতে তাঁকে মারধর করে তাঁর দাঁত ভেঙে ফেলা হয়েছে দাবি করলেও জিডিতে এ কথা উল্লেখ করা হয়নি।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com