Home / আইন আদালত / নোয়াখালীতে হত্যা মামলায় ‘সাদ্দাম বাহিনীর’ দুইজনকে গ্রেপ্তার, দুইজনেই মামলার আসামি

নোয়াখালীতে হত্যা মামলায় ‘সাদ্দাম বাহিনীর’ দুইজনকে গ্রেপ্তার, দুইজনেই মামলার আসামি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসী ‘সাদ্দাম বাহিনীর’ প্রধান সাদ্দাম হোসেন ও হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দুইজনেই হত্যা মামলার আসামি।

তাদের কাছ থেকে দুইটি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

গত সোমবার গভীর রাতে উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামে ও তুলাচারা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় তাদের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সাদ্দাম হোসেনের বাড়ি উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামে ও হাবিবুর রহমানের বাড়ি তুলাচারা গ্রামে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে গোপন সংবাদে গভীর রাতে কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র আইনসহ পাঁচটি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। গত জাতীয় সংসদ নির্বাচন-২০১৯ চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য নূর নবী হেঞ্জু হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তারকৃত এই হাবিবুর রহমান।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com