Home / রাজনীতি / বঙ্গবন্ধুর সমাধিতে স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদকঃ-

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন ও শপথ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ সহ বিশেষ মোনাজাতে অংশ নেন তাঁরা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, তাঞ্জিল শাকিল জয়, নির্মল ব্যানার্জি, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধূরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আল সায়েম, আরিফুর রহমান টিটু, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে, এম, মনোয়ারুল ইসলাম, উপ-আইন সম্পাদক এ্যাড.জিসান মাহমুদ সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীর সামনে নবগঠিত কমিটির শপথ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

এরপর টুঙ্গিপাড়া বিজয় রেস্ট হাউজ মিলনায়তনে নবগঠিত কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। প্রথম সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com