Home / কোর্ট প্রাঙ্গণ / যশোরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে র‌্যাব সদস্যের বিরুদ্ধে যৌতুক মামলা!

যশোরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে র‌্যাব সদস্যের বিরুদ্ধে যৌতুক মামলা!

নিজস্ব প্রতিবেদকঃ-

যশোরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাজশাহীতে কর্মরত এক র‌্যাব সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার(৩ নভেম্বর) মামলাটি করেন তার স্ত্রী নতুন খয়েরতলা এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে পুলিশ কনস্টেবল রেখা খাতুন। অভিযোগটি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন আসামীর প্রতি সমন জারি করেন।

জানা যায়,অভিযুক্ত বেলাল আহম্মেদ কুড়িগ্রাম জেলার দক্ষিন ছোট গোপালপুর গ্রামের ওসমান গণি মাস্টারের ছেলে। তিনি বিমান বাহিনীর কর্পোরাল হিসেবে কর্মরত। বর্তমানে তিনি রাজশাহী র‌্যাব-৫ এ কর্মরত রয়েছেন।

মামলায় বাদীনির দায়েরী নালিশী দরখাস্তের সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর আসামির সাথে বাদীর ৬ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয়। বিয়ের পর বাদীর গর্ভে সন্তান আসলে আসামি জোরপূর্বক বাচ্চা নষ্ট করে দেয়। এরপর আসামি জমি কেনার কথা বলে বাদীর কাছ থেকে তার বেতনের সিংহভাগ টাকা হাতিয়ে নেন। গত ছয়মাস আগে কুড়িগ্রামে জমি কেনার দোহাই দিয়ে তার কাছে ১২ লাখ টাকা যৌতুক দাবি করেন বেলাল। এ টাকা না পেয়ে তিনি রেখার উপর অত্যাচার শুরু করেন। সর্বশেষ গত ১১ অক্টোবর বেলাল যশোরে বাদীর বাড়িতে আসেন ও ১২ লাখ টাকা যৌতুক ছাড়া সংসার করবেন না বলে জানান। একই সাথে তাকে তালাক দেবার হুমকি দিয়ে চলে যায়। পরে বাদীনি আদালতে এ মামলা করেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com