Home / আইন আদালত / ঝালকাঠিতে হত্যা মামলার হাজতী আসামীর কারাগারে মৃত্যু্!

ঝালকাঠিতে হত্যা মামলার হাজতী আসামীর কারাগারে মৃত্যু্!

নিজস্ব প্রতিবেদকঃ-

ঝালকাঠি জেলা কারাগারে রাজাপুরের আলোচিত ফয়জুল ইসলাম কুট্টি মৃধা হত্যা মামলার হাজতী আসামী ইমরান হোসেন একরামের (২৮) মৃত্যু হয়েছে।

জানা যায়,(৮ নভেম্বর) রবিবার সকালে ১১টায় এ হাজতী আসামীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ঝালকাঠি কারাগারের জেলার জান্নাতুল ফরহাদ অসুস্থ হাজতী আসামী একরাম(২৮) ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে দাবী করলেও তার পরিবারের দাবী মৃত অবস্থায় একরামকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেছে। মৃত একরাম জেলার রাজাপুর উপজেলার রোলা গ্রামের মনোহরপুর এলাকার আবুল বাশার হাওলাদারের পুত্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, রাজাপুরের সাংগর গ্রামের আঃ হাই মৃধার পুত্র শাহীন মৃধার পুত্র তানজিত মৃধা সাথে স্থানীয় বারবাকপুর মাধ্যমিক বিদ্যালয়ের কর্মচারী ফয়জুল ইসলাম ওরফে কুট্টি মৃধা (৪৮) একটি মেয়ের সম্পর্কের সূত্র ধরে বিরোধসৃষ্টি হয়। এই ঘটনার জের ধরে গত ২৭ সেপ্টেম্বর ২০১৭ রাজাপুর মহিলা কলেজ এলাকায় বেলা ১১টার দিকে সেলুনে চুল কাটার সময় কুট্টি মৃধাকে তানজিত মৃধা, একরাম, বাবুল মৃধার পুত্র শুভো মৃধাসহ কয়েকজন ক্রিকেটের ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে।

গুরুত্বর আহত অবস্থায় কুট্টি মৃধাকে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হলে এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এ হত্যা মামলার প্রধান আসামী হিসাবে অভিযুক্ত ইমরান হোসেন একরামকে খুলনার পাইকগাছার জেরবুনিয়া গ্রাম থেকে রাজাপুর থানা পুলিশ আটক করে।জেলা জজ আদালতে বিচারাধীন কুট্টি মৃধা হত্যা মামলায় সে বিগত ০৫/ অক্টোবর ২০১৭ তারিখ থেকে ঝালকাঠি কারাগারে আটক ছিলেন।

এ ব্যাপারে ঝালকাঠি সদর হাসপাতালের এ সময়ে দায়িত্বপ্রাপ্ত ডা: মেহেদী হাসান সাগর জানান, ঝালকাঠি কারাগার থেকে এই ব্যক্তিকে সদর হাসপাতালে আনার পরে পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করা হয়। কি কারনে বা কি ধরনের অসুস্থতায় তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত করার পরে তা জানা যাবে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com