Home / জাতীয় / শপথ নিলেন নবনির্বাচিত তিন জেলা পরিষদ চেয়ারম্যান

শপথ নিলেন নবনির্বাচিত তিন জেলা পরিষদ চেয়ারম্যান

ফরিদপুর, মাদারীপুর ও মৌলভীবাজারের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। এই তিন জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন ফরিদপুরের অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, মাদারীপুরের মুনীর চৌধুরী ও মৌলভীবাজারের মিছবাহুর রহমান।

রোববার সচিবালয়ে মন্ত্রীপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শপথ পড়ান। এ সময় স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দিন আহমেদসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ নেয়ার পর নবনির্বাচিত তিন জেলা পরিষদ চেয়ারম্যান স্থানীয় সরকার ব্যবস্থার উন্নয়নে ভূমিকা রাখতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে তারা ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। সোমবার তাদের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের কথা রয়েছে।

সম্প্রতি এই তিন জেলায় জেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য হয়। উপনির্বাচনে ফরিদপুরে অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, মৌলভীবাজারে মিছবাহুর রহমান ও মাদারীপুরে মুনীর চৌধুরী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন। এর মধ্যে ভোলা মাস্টার ও মুনীর চৌধুরী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও মিছবাহুর রহমান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন। এর মধ্যে ফরিদপুর জেলা পরিষদের নবনির্বাচেত চেয়ারম্যান শামসুল হক ভোলা মাষ্টারের ইউনিয়ন পরিষদের সদস্য, চেয়ারম্যান এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালনের অভিজ্ঞতাও রয়েছে।

About bdlawnews

Check Also

প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের আবেদনপ্রক্রিয়া শেষ হয় ২৪ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com