Home / আইন আদালত / মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

বাগেরহাটে মাদক মামলায় আজিম শেখ ওরফে আজিম মেম্বার (৫০) নামে একজনের যাবজ্জীন কারাদন্ডাদেশ ও তিনজনকে খালাস দিয়েছেন আদালত। একই সাথে আদালতে ২০ হাজার টাকা জরিমানা অনাদায় আরও এক বছরের দণ্ডাদেশ দেন।

আজ সোমবার বাগেরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের (২) বিচারক তপন কুমার এই দণ্ডাদেশ দেন। তবে রায় ঘোষণার সময় আদালতে দণ্ড ও খালাসপ্রাপ্তরা কেউ উপস্থিত ছিলেন না।

দন্ডপ্রাপ্ত আজিম বাগেরহাটে ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের মো. জব্বার শেখের ছেলে। আর মামলাটিতে খালাসপ্রাপ্তরা হলেন, দণ্ডপ্রাপ্ত আজিমের স্ত্রী সালমা বেগম আখি, আজিত শেখ ও বিপুল খান।

বাগেরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কৌশলী অ্যাডভোকেট শরৎচন্দ্র মজুমদার বলেন, ২০১২ সালের ১৪ জুন সকাল ১১টায় ফরিকহাট থানা পুলিশ উপজেলার আজিম শেখের বাড়িতে অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করে। পরে পুলিশ ওই বছরের ৫ সেপ্টেম্বর আজিম শেখ ওরফে আজিম মেম্বার, সালমা বেগম আখি, আজিত শেখ ও বিপুল খানসহ চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালত এই মামলায় ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজিম শেখ ওরফে আজিম মেম্বার (৫০) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও তিনজনকে খালাস দিয়েছেন আদালত।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com