Home / দেশ জুড়ে / স্পিরিট মেশানো পানীয় পানে ৫ জনের মৃত্যু

স্পিরিট মেশানো পানীয় পানে ৫ জনের মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্পিরিট (নেশা বাড়ানোর জন্য) মেশানো কোমল পানীয় পান করে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এ পাঁচ জনের মৃত্যু হয়। স্থানীয়দের অভিযোগ, বসুরহাট বাজারের পান বাজার সংলগ্ন রফিক হোমিও হল থেকে স্পিরিট নিয়ে কোমল পানীয়ের সঙ্গে মিশিয়ে পান করায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মোহাম্মদ নগর গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে মহিন উদ্দিন (৪০), বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের বাঁশ ব্যাপারী বাড়ির নুর নবী মানিক (৫০), পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের ক্ষিরত মহাজন বাড়ির রবি লাল রায় (৫৭), চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৭২), সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন সবুজ (৬০)।

স্থানীয়রা জানায়, পুলিশ জানার আগেই নিহত ৩ জনের দাফন সম্পন্ন হয়েছে। তবে ২ জনের দাফন এখনো সম্পন্ন হয়নি। পরে পুলিশ খবর পেয়ে রবি লাল রায়ের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করলেও বিক্রেতা ডা. জাহেদ পলাতক রয়েছেন।

তাদের অভিযোগ, এ দোকানের মালিক জাহেদ ও তার ছেলে প্রিয়ম দীর্ঘদিন ধরে অনেকটা খোলামেলাভাবেই এই হোমিও হলে স্পিরিটসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রি করে আসছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ নিহত ৫ জনের বাড়ি পরিদর্শন করেছে। ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৩ জনের দাফন আগেই সম্পন্ন করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

About bdlawnews24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com