সদ্য সংবাদ
Home / রাজনীতি / আ.লীগের টোকাইদের পকেটেও কত টাকা: মির্জা আব্বাস

আ.লীগের টোকাইদের পকেটেও কত টাকা: মির্জা আব্বাস

রাজধানীতে চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী অভিযানে যুবলীগের কয়েকজন নেতা বিপুল পরিমাণ অর্থসহ গ্রেফতার হয়েছেন। এ প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির মির্জা আব্বাস বলেছেন, আজকে আওয়ামী লীগের টোকাইদের পকেটেও কত টাকা। এখন এক এক করে এসব চোরেরা ধরা পড়ছে। আর এক একদিন একেক জনের নাম বলছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বিএনপির প্রয়াত নেতা আ স ম হান্নান শাহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, সরকারের প্রভাবশালী যারা আছে তাদের যদি আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার নাও করে জনগণ তাদের ধরবে। সেই সময় আর বেশি দূরে নেই, যেদিন জনগণই এই সরকারের বিচার করবে।

আয়োজক সংগঠনের আহ্বায়ক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে সভায় আর বক্তব্য রাখেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

About bdlawnews24

Check Also

ভাস্কর্যের সমাধান এক সপ্তাহের মধ্যে: ধর্ম প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে হেফাজতে ইসলামের নেতাদের বিরোধিতায় সৃষ্ট পরিস্থিতির অবসানের আশ্বাস দিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com