সদ্য সংবাদ

বগুড়া জেলা এডভোকেট বার সমিতির নির্বাচন ২০২১ আজ ২৭ শে নভেম্বর শুক্রবার সকাল সাত টা থেকে দুপুর এক টা পর্যন্ত সমিতির গহর আলী অ্যাডভোকেটস বার ভবনে  অনুষ্ঠিত হবে

উক্ত কার্যনির্বাহী পরিষদ গঠনে এবার নির্বাচনী  তিনটি প‌্যা‌নেল ঘোষণা হয়েছে। অন্যান্য বার দুইটি প্যানেলে নির্বাচন হইলেও এবারের নির্বাচনী প্রেক্ষাপট একটু অন্যরকম গত নির্বাচনে দুইটি নির্বাচনী প্যানেল গঠন করলেও এবার তিনটি নির্বাচনী প্যানেল  গঠন হয়েছে তার মধ্যে

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহা‌জোট থে‌কে   ফারুক ত‌বি একটি প্যানেল এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে টুকু রফিকুল ১টি প্যানেল ,  বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী পরিষদ থেকে পল্টু ববি এক‌টি প‌্যানেল।

বগুড়া জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে  বা‌রের ৭২০ জন ভোটারের ভোট পছ‌ন্দের প্রার্থী‌দের দি‌বেন সেই অপেক্ষায় ভোটারগণ প্রহর গুনছেন।

২০২১ সালে আইনজীবীদের নেতা  কে হ‌তে যা‌চ্ছে তাই এখন দেখার বিষয় কাকে নির্ধারণ করবেন বা‌রের সদস্যগণ কে হবেন বারের সভাপতি সেক্রেটারি এই নিয়ে চলছে শেষ পর্যায়ের অনেক জল্পনা কল্পনা, তাই পরিষ্কার হবে আজ ২৭ নভেম্বর ভোট প্রদানের মাধ্যমে, কাদের কপালে লেখা আছে বগুড়া বারের সভাপতি সেক্রেটারি পদ, কে নিবেন ২০২১ সালের কার্যনির্বাহী পরিষদ গঠনের ভার।

গত ১২ তারিখে পর থেকে নির্বাচনী প্রচারণা শুরু হয় আনন্দ উৎসবের মধ্য দিয়ে প্রত্যেকটি প্যানেল প্রতিদিন তাদের কার্যক্রম নির্বাচনী প্রচারণা নির্বাচনী ইশতেহার জানান দিচ্ছেন ।

গতকাল  ২৬ শে নভেম্বর প্রচার-প্রচারণা শেষ দিন ছিল, সে উপলক্ষে প্রত্যেকটি প্যানেল তাদের ইশতেহার তাদের শেষ বক্তব্য আইনজীবী সদস্যদের মা‌ঝে প্রদান কর‌ছেন এবং মিটিং এর মাধ্যমে তাদের পক্ষে প্রচার করছেন।

প‌্যা‌নেল প‌রি‌চি‌তিঃ

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহাজোট মনোনীত প্যানেল থে‌কে ফারুক ত‌বি পরিষদে কার্যনির্বাহী ক‌মি‌টি নির্বাচনে সভাপতি অ‌্যাড মোঃ গোলাম ফারুক সহ-সভাপতি অ‌্যাড মোঃ শাহাদৎ হোসেন সহ-সভাপতি অ‌্যাড মোঃ হাবিবুর রহমান সম্পাদক মোঃ হাবিবুর রহমান যুগ্ম সম্পাদক মোঃ বজলুর রহমান প্রামানিক বজলু যুগ্ম সম্পাদক অ‌্যাড একেএম রেজাউল হক লাইব্রেরি ও সমাজ কল্যাণ সম্পাদক অ‌্যাড মোঃ জুয়েল ম্যাগাজিন ও ক্রিয়া ও সম্পাদক অ‌্যাড মোঃ রিয়াজুল জান্নাত প্রিন্স সদস্য অ‌্যাড উজ্জল চন্দ্র  সরকার অ‌্যাড সদস্য বেবী খাতুন অ‌্যাড সদস্য সদস্য মোঃ রাকিবুল ইসলাম সদস্য অ‌্যাড মোঃ শাহিন উল আলম উক্ত প‌দে নির্বাচন করছেন।

এ‌দি‌কে বগুড়া জাতীয়তাবাদী আইনজীবী প্যানেল  যাদের নিয়ে কার্যনির্বাহী পদের নাম ঘোষণা  ক‌রে‌ছেন  সভাপতি অ‌্যাড মোঃ শফিকুল ইসলাম টুকু  সহ-সভাপতি অ‌্যাড মোঃ মুশফিকুর রহমান তালুকদার সহ-সভাপতি অ‌্যাড মাহবুব আলম সাধারণ সম্পাদক অ‌্যাড মোঃ রফিকুল ইসলাম যুগ্ম সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুদ যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল হক লাইব্রেরী ও সমাজকলণ সম্পাদক অ‌্যাড মাহবুবা খাতুন ম্যাগাজিন ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সানাউল্লাহ শাহিন-সুমন , সদস্য প‌দে মোঃ আব্দুল জলিল আকন্দ সদস্য মোঃ জহরুল ইসলাম জিয়া সদস্য মোঃ মিজানুর রহমান সদস্য মোঃ মাসুদ রানা সদস্য মোছাঃ শিপন খাতুন ।

বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতি মনোনীত এ্যাডভো‌কেট. এ এফ এম সাইফুল ইসলাম পল্টু ও এ্যাডভো‌কেট. আব্দুল লতিফ পশারী ববি পরিষদের প্যানেল

সভাপতি পদে এডভোকেট এ এফ এম সাইফুল ইসলাম পল্টু সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ লিয়াকত আলী সরদার সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক পদে এডভোকেট আব্দুল লতিফ পশারী ব‌বি যুগ্ম সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ রা‌শেদুর রহমান মরিস যুগ্ম সম্পাদক পদে এডভোকেট শেখ হাবিবুল হাসান ড্রেক

বগুড়া জেলা এডভোকেট বার সমিতির বিভিন্ন সদস্যদের মাধ্যমে জানা যায় এবার ত্রিমুখী লড়াই হচ্ছে সবাই তার ব্যক্তিগত ইমেজ নিয়ে এবং দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য মাঠে নেমেছেন প্রত্যেকই তার প্যানেলকে নির্বাচিত করার জন্য সদস্যদের মাঝে ভোট চেয়ে বেড়াচ্ছে এবং দোয়া চাচ্ছেন।

About bdlawnews

Check Also

সীমিত পরিসরে পালিত হবে এবারের সুপ্রিম কোর্ট দিবস

করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির কারণে এ বছর সুপ্রিম কোর্ট দিবস অত্যন্ত সীমিত পরিসরে পালন করা হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com