Home / আইন আদালত / চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয়

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয়

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা আইনজীবী পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) রাতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

শুক্রবার সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ১২টায়। বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম নির্বাচনে অংশ নেন।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচন ২০২১-এ বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদের নির্বাচিতরা হলেন, সভাপতি পদে আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন, সহসভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসলাম উদ্দিন।সদস্য পদে নির্বাচিতরা হলেন, আমজাদ হোসেন, মালিক আমানুর রহমান, নাসিম উদ্দিন, সাজ্জাত হোসেন রকি, তুহিন আহমেদ, নাজমুল আহসান ও শরিফুল ইসলাম।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচিতরা হলেন, সহসভাপতি পদে আবদুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ পারভেজ রাসেল, সদস্য পদে আসাদুজ্জামান মিল্টন ও শাহিন আখতার। সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম পরাজিত হন।

নবনির্বাচিত কমিটি ২০২১ সাল থেকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির দায়িত্ব পালন করবে। জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আহ্বায়ক হিসেবে আবদুর রশীদ চৌধুরী নির্বাচন পরিচালনা করেন।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com