Home / Uncategorized / খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদের নিরঙ্কুশ বিজয়!

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদের নিরঙ্কুশ বিজয়!

নিজস্ব প্রতিনিধিঃ

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৪টি পদের মধ্যে ১২টিতে জয়লাভ করে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। এই বিজয়ের মধ্য দিয়ে দ্বিতীয় দফায় বারের নেতৃত্বে আসলেন এড. মো: সাইফুল ইসলাম ও এড. কেএম ইকবাল হোসেন পরিষদের নেতৃবৃন্দ। রবিবার (২৯ নভেম্বর) নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠভাবে সম্পন্ন হয়।
২০২১ সালের কার্যনির্বাহী পরিষদের ফলাফল অনুযায়ী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত সভাপতি পদে এড. মো: সাইফুল ইসলাম ৮৮২ ভোট এবং সাধারণ সম্পাদক পদে এড. কেএম ইকবাল হোসেন ৭১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
অপরদিকে সভাপতি পদে বেগম আক্তার জাহান রুকু ৩১৫ ও সাধারণ সম্পাদক পদে মোল্লা মশিউর রহমান নান্নু পেয়েছেন ৪৬৪ ভোট।
এড. মো: সাইফুল ইসলাম ও এড. কেএম ইকবাল হোসেন পরিষদের বিজয়ী অন্যরা হলেন, সহ-সভাপতি এড. কৃষ্ণ কুমার দত্ত (৬২০ ভোট) ও এড. শাকেরা সুলতানা (৫৬৪), যুগ্ম-সম্পাদক এড. শেখ আশরাফ আলী পাপ্পু (৭৮৯), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. আনোয়ারা মমতাজ আন্না (৬২৪), সদস্য পদে এড. নওশীন রহমান বর্ষা (৮০৬), এড. রোমানা তানহা (৭৮৭), এড. আব্দুস শফিক মোল্যা জনি (৭০৯ ভোট), এড. আমিরুল ইসলাম মুকুল (৬৭৮ ভোট), এড. ইন্দজিৎ শীল (৬১৮ ভোট), এড. এফএম সাইদুর রহমান (৫৫৩ ভোট)।
এছাড়া বিপরীত প্যানেল থেকে জয়ীরা হলেন লাইব্রেরী সম্পাদক পদে সেখ মো: মঈন উদ্দিন মারুফ (৫৯৩) ও সদস্য পদে এমকে বাশার (৫২৫ ভোট)।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com