সদ্য সংবাদ
Home / আইন আদালত / স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা একাত্তরে স্বাধীনতা যুদ্ধের বিরোধিতা করেছিল তারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। কারণ তারা আতঙ্কিত, মুজিব আদর্শকে তারা ভয় পায়।

খাদ্যমন্ত্রী আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত মুজিব জন্মশতবর্ষ ও চলমান বিষয় নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা অনুষ্ঠানে বক্তৃতা করেন।

খাদ্যমন্ত্রী বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারিনি। কারণ সে সময় মোশতাক, তাহেরউদ্দিন ঠাকুরের মতো মুখোশধারী ষড়যন্ত্রকারীরা ছিল, তারা এখনো আছে। এজন্য সবাইকে সজাগ এবং সতর্ক থাকতে হবে। তিনি বলেন, আমাদের মাঝে জাতির পিতার আদর্শ রয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী।

খাদ্যমন্ত্রী স্বাধীনতাবিরোধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, তাদের এ ধরনের ঘৃণ্য কার্যকলাপ বাংলাদেশের মানচিত্রের প্রতি অবমাননা, বাংলাদেশের অসাম্প্রদায়িক চেতনার ওপর চরম আঘাত। এজন্য নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলে, নিজেদের সামর্থ্য ও শক্তি দিয়ে এসব দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং তাদের প্রতিহত করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত বিশ্বের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, তাঁর নেতৃত্বে বাংলাদেশ এরইমধ্যে সারা পৃথিবীতে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

About bdlawnews

Check Also

সৌদিতে প্রথমবারের মতো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

পরিবারের হাল ধরতে বিদেশে পাড়ি জমানো নারী শ্রমিকের মৃত্যু কিংবা অত্যাচারের খবর নতুন নয়। পরিসংখ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com