সদ্য সংবাদ
Home / গ্রেফতার / চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন হত্যার মূল আসামি গ্রেফতার

চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন হত্যার মূল আসামি গ্রেফতার

রাজধানীর মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন ইসলামকে (১১) অপহরণের পর হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি মো. মাহফুজুর রহমান রনিকে (৩৮) গ্রেফতার করা হয়েছে। ২৫ ডিসেম্বর, শুক্রবার ভোরে লক্ষ্মীপুর-চাঁদপুর জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

২৫ ডিসেম্বর, শুক্রবার দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর মিরপুর ৬ নম্বর সেকশনের আজমত হাসপাতালের সামনে থেকে শিশু সামনুনকে অপহরণ করা হয়।

ব্যাডমিন্টন ব্যাট ঠিক করে দেয়ার কথা বলে তার ফুফাতো ভাই নূর আলম তাকে কৌশলে অপহরণ করেন। পরবর্তীতে সামনুনের মায়ের কাছে ফোন করে ৫ লাখ টাকা দাবি করা হয়। ছেলেকে পেতে বিকাশে ৬০ হাজার টাকাও দিয়েছিলেন সামনুনের পরিবার। কিন্তু সামনুনকে শাহ আলী প্লাজার ছাদে নিয়ে হত্যা করা হয়।

শিশুটির পরিবারের কাছ থেকে আদায় করা মুক্তিপণ দিয়ে তারা মদের পার্টিও করেছিল। আজিমপুরে একটি বারে যায় সামনুনের খুনিরা। সেখানে দল বেঁধে মদ খায় তারা। এরপর স্বাভাবিকভাবে চলাফেরা করতে থাকে।

এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলার তদন্ত করতে গিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় ২৫ ডিসেম্বর, শুক্রবার ভোর ৪.৩৫ মিনিটে লক্ষীপুর-চাঁদপুর জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মূল আসামী মাহফুজকে গ্রেফতার করা হয়।

About bdlawnews

Check Also

বগুড়ায় অস্ত্র সহ ২ জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিশ !!

বগুড়ায় আনসার আল ইসলামের দুইজন জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সদরের বাঘোপড়া এলাকা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com