সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / ইমরান খানের স্ত্রীর ছবি ধরা পড়ে না আয়নায়!

ইমরান খানের স্ত্রীর ছবি ধরা পড়ে না আয়নায়!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বর্তমান স্ত্রী বুশরা বিবির ছবি ধরা পড়ে না আয়নায়। এমনই তথ্য পাওয়া গেছে ইমরান খানের কাজের সঙ্গে যুক্ত প্রতিনিধিদের থেকে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে পাকিস্তানের লোকেরা গুগলে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছেন গত এক বছর ধরে। সাম্প্রতিক সমীক্ষা অন্তত এমনটাই বলছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ক্যাপিটাল টিভি একটি প্রতিবেদনে তারা এমন দাবি করেন।

ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে নিয়ে নানা ধরনের লেখা হয়েছে, কিন্তু বুশরার রহস্য এখনও কায়েম রয়েছে। সব সময়ই হিজাবে মুখ ঢেকে রাখেন তিনি। যদিও ইমরানের প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ এবং রেহাম খান জনসমক্ষে প্রায়ই আসতেন।  কিন্তু বুশরা সামনে এলেও সবসময়ই বোরখা পরে, মুখ ঢেকে।

শোনা যায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগে বুশরাকে অনুসরণ করতে শুরু করেছিলেন ইমরান খান। বেশ কয়েক বছর ধরেই তার কাছ থেকে আধ্যাত্মিক পথপ্রদর্শনের সাহায্য নিচ্ছিলেন ইমরান। গত বছর ফেব্রুয়ারিতে আচমকা বুশরাকে বিয়ে করে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন ইমরান। তার ছয় মাসের মধ্যেই প্রাক্তন ক্রিকেটার ও রাজনীতিক দেশের প্রধানমন্ত্রী হয়ে যান।

এর আগে একটি রিপোর্টে দাবি করা হয়, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিনদ্বয়কে রান্না করা মাংস খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়।

রিপোর্টের আরো দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়।

বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক নারীকে বিয়ে করতে হবে। যদিও এমন দাবিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুশরা।

রিপোর্টে আরো উল্লেখ করা হয়, বুশরা প্রথমে ইমরানকে তার বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তার মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান।

প্রথম দেখাতেই বুশরাকে দারুণ লেগেছিল ইমরানের। পরের সাক্ষাৎগুলিতে বেশ কয়েকটি কবিতা পড়তে দেন বুশরা। ইমরান সেগুলি বাড়িতে গিয়ে পড়তেনও। বুশরা ইমরানকে একটি আংটিও দিয়েছিলেন সৌভাগ্যের জন্য।

About bdlawnews24

Check Also

বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে কাল দেশে একদিনের শোক

বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ খলিফা বিন সালমান আল খলিফার মৃত্যুতে আগামীকাল মঙ্গলবার একদিনের রাষ্ট্রীয় শোক পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com