Home / Uncategorized / বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়াঃ বগুড়ার আলোচিত সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ সরদার (৩৪) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চারমাথা বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহাগ বগুড়ার সদরের বড় কুমিরা দক্ষিন পাড়া এলাকার রঞ্জু সরদার এর ছেলে। এই ঘটনার পর থেকেই মামলার প্রধান আসামি সোহাগ পলাতক ছিল।

বগুড়ার সদর থানা সূত্রে জানাযায়, গত ২০১৯ সালের ১৪ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে বগুড়া শহরের উপশহর ১০ তলা ভবনের সামনের পাকা রাস্তার উপর মাহবুব আলম শাহীনের উপর পূর্বপরিকল্পিত ভাবে পথরোধ করে ঘিরে আসামীরা ঘিরেধরে। এরপর মূলপরিকল্পনাকারী আসামী সোহাগ চাকুদিয়ে আঘাত করে শাহীনকে রক্তাক্ত জখম করে। পরে গুরুত্বর অবস্থায় শাহিনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষনা করে। নৃশংস এই হত্যা কান্ডের পরে আলোচিত আসামীরা গা ঢাকা দেয়।
সোহাগ এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যার মূল পরিকল্পনাকারী ও হত্যার সাথে সরাসরি জড়িত।
এ্যাড. শাহিন হত্যা ঘটনায় তাঁর স্ত্রী বাদি হয়ে গত ১৬ এপ্রিল ১৯ সালে সদর থানায় মামলা করেন। গত ৩০ জানুয়ারি ২০ সালে মামলার চার্জশিট দাখিল করে পুলিশ।
এই মামলার ১ নং আসামী ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম বর্তমানে জামিনে রয়েছেন। সোহাগের বিরুদ্ধে সদর থানায় ১২ সালে এবং ১৪ সালে আরও ২ টি মামলা রয়েছে। মোটর মালিক গ্রুপের দ্বন্দের জেরেই প্রাণ দিতে হয়েছিল শাহিনকে। বগুড়ার সদর থানার সেকেন্ড অফিসার মঞ্জুরুল হক ভূঞা সোহাগকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
বগুড়ার সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃত সোহাগকে দুপুর আড়াইটার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

About bdlawnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com