সদ্য সংবাদ
Home / গ্রেফতার / বগুড়ায় বিষাক্ত মদ পানে ১৬ জনের মৃত্যুর ঘটনায় ৪ গ্রেপ্তার

বগুড়ায় বিষাক্ত মদ পানে ১৬ জনের মৃত্যুর ঘটনায় ৪ গ্রেপ্তার

বগুড়ায় বিষাক্ত মদ পানে ১৬ জনের মৃত্যুর ঘটনায় ৪ অ্যালকোহল বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ সম্মেলনে জানান পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বগুড়ার ফুলবাড়ী এলাকার পারুল হোমিও ল্যাবরেটরিজের মালিক নুরুন্নবী (৫৮), গালাপট্রি এলাকার মুন হোমিও হলের মালিক আব্দুল খালেক (৫৫), গালাপট্রি এলাকার হাসান হোমিও হলের কর্মচারী আবু জুয়েল (৩৫) ও করতোয়া হোমিও হলের মালিক শহিদুল আলম সবুর (৫৫)।

নিহতের স্বজনরা জানান, গ্রেপ্তার ব্যক্তিরা হোমিওপ্যাথিক ওষুধের দোকানে অবৈধভাবে অ্যালকাকোহল সরবরাহ করেছেন। সেই অ্যালকোহল খেয়ে গত তিন দিনে কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়। পুলিশের নিশ্চিত করা ব্যক্তিরা বাদে অন্যরাও বিষাক্ত মদ পান করেছিলেন। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে ৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে এ ঘটনায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রঞ্জু মিয়ার (৩৩) ভাই মনোয়ার হোসেন সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি মামলা করেছেন। মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে। আসামিরা হলেন খান হোমিও হলের মালিক শাহিনুর রহমান শাহীন, পারুল হোমিও হলের মালিক নুর আলম ও নরুন্নবী।

এর আগে এ ঘটনায় রোববার থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়। মৃতরা হলেন রমজান আলী (৪০), সুমন চন্দ্র (৩০), তার বাবা প্রেমনাথ রবিদাস (৭০), চাচা রামনাথ রবিদাস (৬৫), পলাশ মিয়া (৩৫), সাজু (৫৫), মোজাহার আলী (৭৫), জুলফিকার রহমান (৫৫), আবুল কালাম (৫০), মোজাহার আলী (৭৫), আব্দুর রাজ্জাক (৪২), মেহেদী হাসান (২৫), আব্দুর রহিম (৪২), আলমগীর (৪০), লাজু মিয়া (৩২) এবং আব্দুল আহাদ (৩৮)। নিহতরা সবাই বগুড়া সদরের কালীতলা, ফুলবাড়ী, কাটনারপাড়া, জেলার কাহালু, শাজাহানপুর ও সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা।

About bdlawnews

Check Also

ডিআইজি মিজানের বিরুদ্ধে আরো একজনের সাক্ষ্য

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাময়িক বরখাস্ত পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com