সদ্য সংবাদ
Home / রাজনীতি / উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা শেষে হেলিকাপ্টারে ঢাকায়

উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা শেষে হেলিকাপ্টারে ঢাকায়

উল্লাপাড়ায় এইচ টি ইমামের প্রথম জানাজা শেষে হেলিকাপ্টারে ঢাকায়

‌সে‌লিম রেজা: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের প্রথম জানাজা নামাজ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর ১২টায় উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে স্থানীয় সংসদ সদস্য, উল্লাপাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সর্বস্তরের জনগণ তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন- মরহুমের ছেলে তানভীর ইমাম এমপি, সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মমন্ডল, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, হাজী ইসহাক আলী, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম আরজু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক একরামুল হক, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ।

উল্লাপাড়ায় জানাজা নামাজ শেষে হেলিকপ্টারযোগে মরদেহ ঢাকার উদ্দেশে নিয়ে যায়। এর আগে সকাল সাড়ে ১০টায় উল্লাপাড়ার সোনাতলা তফসিল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টারযোগে তার মরদেহ আনা হয়।

এইচ টি ইমাম আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য। ২০০৯ সাল থেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সালে জনপ্রশাসনবিষয়ক উপদেষ্টা এবং ২০১৪ সাল থেকে আমৃত্যু প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ছিলেন তিনি। আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির দুইবার কো-চেয়ারম্যান এবং প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তার ব্যক্তিগত সহকারী মো. আরিফুল ইসলাম উজ্জ্বল বলেন, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে প্রথম জানাজা শেষে তার মরদেহ আবার হেলিকপ্টারযোগে জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে। সেখানে মরদেহ দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত রাখা হবে। সেখান থেকে মরদেহ আজাদ মসজিদে নিয়ে বাদ আসর সেখানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এইচ টি ইমাম দীর্ঘদিন যাবত কিডনি জটিলতায় ভুগছিলেন। তিনি দুই সপ্তাহ আগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন। বুধবার দিবাগত রাত সোয়া ১টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

About admin

Check Also

দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা মেনে নেওয়া হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিদেশি রাষ্ট্র ও সরকার প্রধানদের অবস্থানের সময় অস্থিতিশীলতা সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্টের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com