Home / গ্রেফতার / তাকবীর ইসলাম খান হত্যাকাণ্ডের ঘটনায় একজন গ্রেপ্তার

তাকবীর ইসলাম খান হত্যাকাণ্ডের ঘটনায় একজন গ্রেপ্তার

বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান হত্যাকাণ্ডের ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আলোচিত এই হত্যাকাণ্ডে অভিযুক্ত মূল আসামিদের কেউ এখনো গ্রেপ্তার হয়নি। আজ বৃহস্পতিবার ভোররাতে বগুড়া সদর থানা–পুলিশ কাহালু উপজেলা থেকে আল আমিনকে (২৪) গ্রেপ্তার করে।আল আমিনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর। তিনি  বলেন, আল আমিনের নাম মামলার এজাহারে নেই। তবে তাকবীরকে কোপানোর দিন সাতমাথা এলাকার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, আল আমিন চাপাতি হাতে তাঁর ওপর হামলা করেছেন। আল আমিন মামলার মূল আসামি সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আবদুর রউফের ঘনিষ্ঠ সহযোগী।

আল আমিন কাহালু উপজেলার সাঁকোহালি গ্রামের আক্কাসী আলীর ছেলে। তিনি বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান শেষ বর্ষের শিক্ষার্থী।

ওসির দাবি, ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছিলেন আল আমিন। তাঁকে আজ ভোররাতে কাহালু উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, রউফের সঙ্গে তিনি নিজেও চাপাতি হাতে তাকবীরের ওপর হামলায় অংশ নিয়েছেন। তাঁর দেওয়া তথ্য যাচাই–বাছাই করা হচ্ছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com