সদ্য সংবাদ
Home / উচ্চ আদালত / হাইকোর্টে স্ত্রীসহ আগাম জামিন পেলেন পিরোজপুরের মেয়র

হাইকোর্টে স্ত্রীসহ আগাম জামিন পেলেন পিরোজপুরের মেয়র

দুর্নীতি দমন কমিশনের মামলায় পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নীলা রহমানকে পাঁচ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।

জামিন আবেদন শুনানি নিয়ে রোববার (২৮ মার্চ) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মহি উদ্দিন শামীমের অবকাশকালীন ভার্চুয়াল বেঞ্চে এ আদেশ দেন।

আদালতে আজ আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী শেখ আওসাফুর রহমান বুলু। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী এ কে এম ফজলুল হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

গত ১৮ মার্চ দুদক প্রধান কার্যালয়ের উপ-পরিচালক আলী আকবর বাদী হয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয় ব‌রিশা‌লে দু‌টি মামলা ক‌রেন।

একটিতে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়ালের ভাই বর্তমান পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নীলা রহমানকে আসামি করা হয়।

অপরটিতে জাল-জালিয়াতির মাধ্যমে নিয়োগের অভিযোগে পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তরফদার সোহেল রহমান, পৌরসভার কাউন্সিলর আবদুস সালাম বাতেন, নির্বাহী প্রকৌশলী আবু হানিফ, পৌরসভার সচিব মাসুদ আলমসহ নিয়োগ পাওয়া ২২ জনকে আসামি করা হয়।

এর মধ্যে দুই মামলায় মেয়র হাবিবুর রহমান মালেক এবং এক মামলায় তার স্ত্রী হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেন।

About admin

Check Also

দুদকের মামলায় ৬ মাস কোনো আদালতে জামিন আবেদন করতে পারবেন না, হাইকোর্ট

ঢাকা: বগুড়ায় কিশোরীকে ধর্ষণ এবং কিশোরী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com