সদ্য সংবাদ
Home / Uncategorized / বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিমকে মারধর কর‌লো জুয়াড়িরা

বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিমকে মারধর কর‌লো জুয়াড়িরা

বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিমকে  মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে জুয়াড়িরা। সোমবার (২৯ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি ও শাজাহানপুরের সীমান্তবর্তী শিমুলতলা এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুই জনকে আটক

করেছে। আটককৃতরা হলো- বেড়েরবাড়ি গ্রামের আলিমুদ্দিনের ছেলে জেল হক ও বাচ্চু মিয়ার ছেলে আবু সাইদ।

স্থানীয়সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় জাকির হোসেন, মালেক, রাজ্জাক, বাবু, হিটলুর ও আলিমুদ্দিনের নেতৃত্বে প্রতিদিন লক্ষাধিক টাকার জুয়ার আসর পরিচলিত হয়ে আসছে। গত দুই মাস আগে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েক জুয়াড়িকে আটক করে মামলা দেয়। কিন্তু তারপরও তারা জামিনে বের হয়ে এসে আবারও জুয়ার আসর পরিচালনা করে আসছে। সোমবার (২৯ মার্চ) ধুনট থানার ডিএসবি সেলিম মিয়া একাই ওই জুয়ার পয়েন্টে যান। এরপর তিনি মোবাইল ফোনে তাদের জুয়া খেলার ছবি তোলেন এবং ভিডিও ধারন করেন। এতে ক্ষিপ্ত হয়ে জুয়াড়িরা ডিএসবি সেলিমকে বেদম মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নেয়। পরে দৌড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান ডিএসবি সেলিম।

এবিষয়ে ডিএসবি সেলিম জানান, সংবাদ পেয়ে গোপনে জুয়াড়িদের তথ্য নিতে গেলে তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় দীর্ঘদিন ধরে একটি গ্রুপ জুয়ার আসর পরিচালনা করে আসছে। ইতিপূর্বে কয়েক জুয়াড়িকে আটক করে মামলাও দায়ের করা হয়। কিন্তু তারপরও তারা আবারও সেখানে জুয়ার আসর পরিচালনা করেছে। এই তথ্য নিতে গেলে তারা ডিএসবি সেলিমকে মারধর করে ফোন ছিনিয়ে নেয়। এঘটনায় রাতেই অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় ডিএসবি সেলিম বাদী হয়ে ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দিয়েছেন।

About admin

Check Also

সাতক্ষীরায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে শিক্ষক গ্রেফতার।

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার জেলার কালিগঞ্জ উপজেলায় এক দশম শ্রেনীর মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com