সদ্য সংবাদ
Home / আইন পড়াশুনা / বার কাউন্সিলের সকল কার্যক্রম অনলাইনে হ‌বে

বার কাউন্সিলের সকল কার্যক্রম অনলাইনে হ‌বে

কাউন্সিলের সকল কার্যক্রম এখন থেকে অনলাইনে সম্পন্ন করা যাবে সে জন‌্য  টেলিটক বাংলাদেশ লিমিটেডের সাথে একটি চুক্তি সাক্ষরিত হয়।

বার কাউন্সিল আইনজীবী সদস্যভুক্তির রেজিস্ট্রেশন, ফর্ম ফিলাপ, প্রাপ্তি এবং পরিক্ষার প্রবেশপত্র সহ যাবতীয় সকল ধরনের কার্যক্রম  অনলাইনে করা হ‌বে।

এই বিষ‌য়ে গত ২৯ মার্চ সোমবার, বাংলাদেশ বার কাউন্সিলের সাথে মোবাইল কোম্পানি টেলিটক বাংলাদেশ লিমিটেডের সাথে একটি চুক্তি সাক্ষরিত হয়।

বার কাউন্সিলের লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোখলেছুর রহমান বাদল চুক্তির বিষয়ে বলেন, আইনজীবী এবং তালিকাভুক্তির জন্য শিক্ষানবিস আইনজীবীদের সকল ধরনের ভোগান্তি লাঘবে এই উদ্যোগ নেওয়া হয়েছে। এতে করে সরকারের ডিজিটাল বাংলাদেশের গতিধারা বেগবান হবে এবং সে সাথে বাংলাদেশ বার কাউন্সিলের জন্য এটা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সোনালী সূচনা বলেও তিনি মনে করেন।

উক্ত চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার কাউন্সিলের ফাইনান্স কমিটির চেয়ারম্যান ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, বার কাউন্সিলের লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোখলেছুর রহমান বাদল এবং বার কাউন্সিলের সচিব মোঃ রফিকুল ইসলাম সহ টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

About admin

Check Also

বার কাউন্সিলের সকল কার্যক্রম অনলাইনে, টেলিটকের সা‌থে চুক্তি

বার কাউন্সিলের সকল কার্যক্রম এখন থেকে অনলাইনে সম্পন্ন করা যাবে সে জন‌্য  টেলিটক বাংলাদেশ লিমিটেডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com