Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনের অঙ্গীকারে ফিরতে চায় মামুন

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনের অঙ্গীকারে ফিরতে চায় মামুন

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনের অঙ্গীকার করেন বগুড়ার মহাস্থান পশ্চিমপাড়া গ্রামের মৃত মজনু মিয়ার পুত্র মামুনুর রশিদ মামুন (২৬)।
শনিবার (৩এপ্রিল) বিকাল ৪টায় তিনি মহাস্থান প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, বিয়ের পর বেকারত্ব জীবনে সংসারের বোঝা কাঁধে ওঠে। দেখা দেয় চরম অর্থ সংকট। এরপর কিছু অসৎ বন্ধুদের সঙ্গদোষে কোনো কাজ না পেয়ে অর্থের জোগান দিতেই বেছে নিয়ে ছিলাম অন্ধকার মাদকের জগৎ।
মাদক ব্যবসার কারণে সমাজ ও পরিবারের কাছে আজ প্রায় মূল্যহীন। যার বিরূপ প্রভাব পড়ে নিজ পরিবার ও সন্তানের ওপর। স্ত্রী সন্তান, বিধবা মা ও ছোট ভাই এর মুখে আহার তুলে দেয়ার জন্য মাদক ব্যবসায় জড়িয়ে ছিলাম। কিন্তু মাদক জীবন কোন মানুষের জীবন নয়।৷

প্রতিটি মুহূর্ত যেন আতঙ্ক আর উৎকণ্ঠায় কাটতে হয়। ধীরে ধীরে ছোট হয়ে আসে মাদকের অভিশপ্ত জীবন।
মাদক বিক্রির কারণে অনেক সময় প্রতিবেশীদের সাথে বিবাদের সৃষ্টি হয়। তাই মহাস্থান প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে, আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার ভুল বুঝতে পেরে, দেশ ও সমাজকে সুস্থ রাখতে মাদক জীবন থেকে মুক্তি পেত স্বাভাবিক জীবনে ফিরে ভবিষ্যতে সৎভাবে জীবনযাপন করতে চাই।
আর কখনো মাদকের সংস্পর্শে যাব না বলে প্রতিজ্ঞা করছি। তাই প্রশাসনিক হয়রানী বন্ধসহ এ বিষয়ে আইনশৃংখলা বাহিনীর সহমর্মিতা কামনা করছি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com