সদ্য সংবাদ
Home / গ্রেফতার / খুলনায় বাগেরহাটের কারারক্ষী ও সহযোগী ইয়াবা সহ গ্রেফতার ২ জন।

খুলনায় বাগেরহাটের কারারক্ষী ও সহযোগী ইয়াবা সহ গ্রেফতার ২ জন।

নিজস্ব প্রতিবেদকঃ

বাগেরহাট জেলা কারাগারের কারারক্ষী ও তার সহযোগীকে খুলনায় ইয়াবাসহ গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) তাদের দু’জনকে রূপসা ব্রীজ সংলগ্ন ভাই ভাই এন্টারপ্রাইজ ইলেকট্রনিক্স দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের জয়দিয়া গ্রামের দূর্বাকুন্ড এলাকার ফারুক হোসেনের ছেলে মোঃ শিমুল হোসেন (৩৬)। সে বাগেরহাট জেলা কারাগারের কারারক্ষী, অপরজন বাগেরহাট জেলার খারদ্বার এলাকার মোঃ কালাম সরদারের ছেলে মোঃ নাজমুল সরদার।

পুলিশ জানায়, ১৯ এপ্রিল রাত সাড়ে নয়টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রূপসা ব্রীজের নীচে দু’জন লোক মাদক দ্রব্য বিক্রির জন্য অবস্থান করছে। এ সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে শিমুল হোসেন নিজেকে বাগেরহাট জেলা কারাগারের কারারক্ষী হিসেবে পুলিশের কাছে পরিচয় দেয়। তার কারারক্ষী নং ৪২১৬২। পুলিশ তার কাছ থেকে ১৫০ পিচ ইয়াবা ও তার সহযোগী নাজমুল সরদারের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে। যার সর্বমোট মূল্য ৬০ হাজার টাকা।

এ ব্যাপারে লবনচর থানায় একটি মামলা দায়ের করা হয়, যার নং ৯। গ্রেপ্তারকৃত দু’জনকে আদালত আজ কারাগারে প্রেরণ করেছে।

About admin

Check Also

সাতক্ষীরায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে শিক্ষক গ্রেফতার।

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার জেলার কালিগঞ্জ উপজেলায় এক দশম শ্রেনীর মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com