সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / রিকশাচালকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

রিকশাচালকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

ময়মনসিংহের ভালুকায় ভরাডোবা হাইওয়ে পুলিশের বিরুদ্ধে এক রিকশাচালকের কাছ থেকে ৬০০ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠে। পুলিশ রিকশাচালক শামীমের একদিনের রোজগারের টাকা নিয়ে যাওয়ায় পরদিন না খেয়েই রোজা রাখতে হয়েছে তাকে।

বিষয়টি নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে।

পরে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ঘটনাটি গত মঙ্গলবার (৪ মে) মধ্যরাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড ফুটওভার ব্রিজের পাশে ইউটার্নে।

সেই অটোরিকশাচালকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরইমধ্যে তাদের পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। চলছে ঘটনার তদন্ত। শনিবার বাংলাদেশ পুলিশের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি পোস্টের বিষয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে সচেতন এক নাগরিক একটি মেসেজ পাঠান। এতে জানানো হয়, এক অটোরিকশাচালকের সারা রাতের আয় ৬০০ টাকা কেড়ে নিয়েছেন দায়িত্বরত পুলিশ সদস্য।

অভিযোগটি গুরুতর হওয়ায় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিকভাবে বার্তাটি সংশ্লিষ্ট ইউনিট কমান্ডারদের কাছে পাঠিয়ে অভিযুক্তদের দ্রুত শনাক্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, উল্লেখিত ঘটনাস্থলের কাছের হাইওয়ে ফাঁড়ির তিন সদস্য দায়িত্বরত ছিলেন। বিষয়টি নিয়ে একাধিক সংবাদপত্রে প্রতিবেদন প্রকাশিত হয়।

এদিকে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের বার্তার পরিপ্রেক্ষিতে গাজীপুর হাইওয়ে রিজিয়নের কমান্ডার আলী আহমদ খান বিষয়টি তদন্তে তাৎক্ষণিক একটি কমিটি গঠন করেন। একইসঙ্গে অভিযুক্ত তিন সদস্যকে এক অফিস আদেশে সাময়িক বরখাস্ত করে তাদেরকে হাইওয়ে পুলিশের মাঠ পর্যায়ের কার্যক্রম থেকে অব্যাহতি দিয়ে হাইওয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

গঠিত তদন্ত কমিটি ইতোমধ্যেই সংশ্লিষ্ট রিকশাচালককে খুঁজে বের করেছে। তাকে সকল প্রকার সহযোগিতা ও সুষ্ঠু তদন্তের আশ্বাস দেয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেড়েছে হত্যার ঘটনা, কমছে মূল্যবোধের অবক্ষয়

সামান্য বিষয়ে খুন হচ্ছে শিশুরা। একই সাথে কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেড়েছে হত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com