Home / গ্রেফতার / এএসপি পরিচয়ে কলেজ ছাত্রীকে বিয়ে প্রতারক গ্রেফতার

এএসপি পরিচয়ে কলেজ ছাত্রীকে বিয়ে প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, বগুড়া বগুড়ায় নিজের আসল পরিচয় গোপন রেখে এএসপি পরিচয়ে বিয়ে করে কলেজ ছাত্রীকে । ওই আব্দুল আলীম প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও তিনি একই কাজ করেছেন বলে জানা গেছে। ওই সংসারে তার ২ সন্তান রয়েছে।

বগুড়ায় সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে কলেজপড়ুয়া এক ছাত্রীকে বিয়ে করে প্রতারণার অভিযোগে দুই সন্তানের জনক এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) রাতে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

স্থানীয় এলাকাবাসী জানান, কয়েক মাস পূর্ব থেকে সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ীর রফিকুল ইসলামের কলেজ পড়ুয়া মেয়ে (১৭) এর সাথে পুলিশের এএসপি পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে প্রতারক আলীম। এর মধ্যে গত ১৮ জুন কলেজ ছাত্রীকে বিয়ে করার জন্য পলাশবাড়ী আসে। পরে সে তিন লক্ষ পঞ্চাশ হাজার পাঁচশত টাকা মোহরানায় বিয়ে করে।

এদিকে এ যুবককে পরিচয় নিয়ে সন্দেহ হলে মেয়ের পরিবার স্থানীয় এলাকাবাসী ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যার পর পুলিশের ভুয়া এএসপি পরিচয়ে দানকারী প্রতারক আলীমকে আটক করে থানায় নিয়ে যায়।

শুক্রবার (২৫ জুন) বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঐ ভুয়া পুলিশ নিজেকে রংপুর জেলার সৈয়দপুরের কোন এক ফাঁড়িতে দায়িত্বরত থাকার কথা বলে মেয়েটির সরলতার সুযোগ গ্রহণ করে। কলেজ ছাত্রীর পরিবারের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঐ প্রতারককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দেয়া হয়েছে।

বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেন, খোঁজ খবর না নিয়ে মেয়েকে হঠাৎ করে কারো হাতে তুলে দেয়া ঠিক নয়। অবশ্যই সবকিছু খবর নিয়ে ছেলে মেয়ের বিয়ে দেয়ার জন্য তিনি আহ্বান জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com