Home / অন্যান্য / উখিয়ায় নিজ জমিতে ঘর তৈরি করতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন ফাতেমা আক্তার

উখিয়ায় নিজ জমিতে ঘর তৈরি করতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন ফাতেমা আক্তার

কক্সবাজারের উখিয়ায় এক বিধবা মহিলাকে হামলা চালিয়ে রক্তাক্ত করেছে একদল দুর্বৃত্তরা। নিজের জমিতে ঘর তৈরি করতে গিয়ে উল্টো হামলার শিকার হন ফাতেমা আক্তার নামে এই বিধবা নারী। শনিবার (২৬ জুন) দুপুর ১২ টার দিকে উখিয়া রাজাপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম ডিগলিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ফাতেমা একই এলাকার মৃত ছৈয়দ কাশেমের স্ত্রী। দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত ফাতেমাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় ভুক্তভোগি পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এজাহার ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে- ফাতেমা আক্তারের স্বামী ছৈয়দ কাশেম গত একবছর আগে প্রবাসে মারা যান। মারা যাওয়ার আগেই ছৈয়দ কাশেমের ভাইদের মধ্যে পৈত্রিক জমি ভাগাভাগি হয়। এতে যার জায়গা সে ভাগ করে নেন। সবার মতো ভাগ পান ছৈয়দ কাশেমও। ছৈয়দ কাশেমের ভাগে পাওয়া জমিতে কিছুদিন আগে ঘেরাবেড়া দিতে যান স্ত্রী ফাতেমা। ওই সময় তার দেবরসহ কয়েকজন ঝামেলা তৈরি করে।

সর্বশেষ গত শনিবার (২৬ জুন) দুপুরে স্বামীর জমিতে ঘর তৈরি করতে যান ফাতেমা। ঘর তৈরির এক পর্যায়ে অতর্কিতভাবে ফাতেমাকে হামলা চালায় মির কাশেমের ছেলে মো. ইমরান, মৃত মির কাদির হোছনের ছেলে মো. আরফাত, মৃত হাজী মছন আলীর ছেলে মির কাশেম ও আমির কাশেম, মির কাশেমের স্ত্রী শাহিনা আক্তার, মির কাশেমের মেয়ে সুমি আক্তার, আবুল কাশেমের স্ত্রী হাসিনা বেগম ও মৃত হাজী মছন আলীর ছেলে মো. হাশেম। তাদের এলোপাতাড়ি হামলায় জখম হন ফাতেমা। এমনকি তাকে ব্যাপক মারধরও করা হয়েছে।

ভুক্তভোগি ফাতেমা আক্তার বলেন- সবার মাঝে জমি ভাগ হয়েছে অনেক আগে। আমার স্বামী গত এক বছর আগে মারা যান। এরিমধ্যে জমিতে মাটি ভরাটও করা হয়েছে। সর্বশেষ শনিবার (২৬ জুন) জমিতে ঘর তৈরি করতে গেলে অতর্কিতভাবে হামলায় একদল দৃর্বত্ত। আমার জমিতে আমি ঘর তৈরি করতে গিয়ে উল্টো হামলার শিকার হয়েছি। হামলাকারীদের বিরুদ্ধে উখিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com