Home / কোর্ট প্রাঙ্গণ / রংপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিঃ মালেক, সম্পাদকঃ আব্দুল হক

রংপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিঃ মালেক, সম্পাদকঃ আব্দুল হক

রংপুর কোর্ট প্রতি‌নি‌ধিঃ রংপুরে আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আব্দুল মালেক-আব্দুল হক প্যানেল নিরঙ্কুশ জয় পেয়েছে। সতেরোটি পদের মধ্যে সভাপতি-সম্পাদকসহ ১৫টি পদে জয় লাভ করেছেন তারা। বাকি দুটি পদে বিএনপি প্যানেল থেকে ২ জন কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রউফ স্বাক্ষরিত আনুষ্ঠানিকভাবে প্রকাশিত ফলাফলে আওয়ামী আইনজীবী প্যানেলের সভাপতি আব্দুল মালেক ২৩২ ও সাধারণ সম্পাদক আব্দুল হক প্রামাণিক ১৮৮ ভোট পে‌য়ে নির্বাচিত হয়েছেন।
এর আগের দিন বুধবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। পরে ভোট গণনা শেষে রাত আড়াই দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। আওয়ামী লীগ প্যানেলের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আব্দুল হক প্রামাণিক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও আওয়ামী লীগ প্যানেল থেকে সহসভাপতি জহিরুল আলম, সহসাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, কোষাধ্যক্ষ আকতার হোসেন জুয়েল, বারভবন সম্পাদক মোস্তফা জামান, লাইব্রেরি সম্পাদক রুহুল আমিন তালুকদার, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক আবু সুফিয়ান হিরু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন প্রশান্ত কুমার।
কার্যকরী সদস্য নির্বাচিত হন ফজলুল হক ফাহিম, গোলাম মওলা চৌধুরী, রাশেদুল ইসলাম রাসেল, মাহমুদুল ইসলাম রানা, আহসানুল হাবীব মিলন, মীর আশরাফুল ইসলাম লানজু। বিএনপি প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে মাহমুদুল ইসলাম সেলিম ও ফাতেমা আখতার কণা জয় পেয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com