Home / কোর্ট প্রাঙ্গণ / পুলিশকে মারধোরের ঘটনায় দুই ভাই কারাগারে।

পুলিশকে মারধোরের ঘটনায় দুই ভাই কারাগারে।

আব্দুল মান্নান, নীলফামারী কোর্ট রিপোর্টার:

সৈয়দপুর থানার এক কর্মকর্তাকে মারধোরের ঘটনার মামলায় দুই সহোদরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। শনিবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক সহদেব চন্দ্র রায় এ আদেশ দেন।

তারা হলেন সৈয়দপুর শহরের বিউটি সাইকেল ষ্টোরের মালিক আলতাফ হোসেনের ছেলে ব্যবসায়ী আতিফ আলতাফ ও আতিক আলতাফ।
পুলিশ জানায়, কঠোর লকডাউনের প্রথম দিন শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আতিফ আলতাফ বিধি নিষেধ অমান্য করে ছোট ভাই আতিক আলতাফসহ গাড়ি নিয়ে সৈয়দপুর বিমানবন্দর সড়কে বের হয়। এসময় বিধি নিষেধ অমান্য করার অপরাধে আতিক আলতাফকে এক হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম।

এ সময় জরিমানার টাকা পরিশোধ না করে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে ম্যাজিষ্ট্রেটের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমানসহ পুলিশ সদস্যরা ধাওয়া করে বিসিক শিল্পনগরীর কাছে গাড়িসহ তাকে আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত পুলিশ পরিদর্শক আতাউর রহমানকে মারপিট করে পোশাক ছিড়ে দেয় দুই ভাই আতিক আলতাফ ও আতিফ আলতাফ। এসময় অন্যান্য পুলিশ সদস্যরা দুই ভাইকে আটক করে। রাতেই তাদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।

শনিবার বিকালে নীলফামারীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সহদেব চন্দ্র রায়’এর আদালতে হাজির করা হলে দুই ভাইকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারিক হাকিম।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com