Home / শোক বার্তা / করোনা কেড়ে নিল অন্তঃসত্ত্বা ম্যাজিস্ট্রেট সানিয়াকে

করোনা কেড়ে নিল অন্তঃসত্ত্বা ম্যাজিস্ট্রেট সানিয়াকে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার মারা গেছেন।

বুধবার (২৮ জুলাই) সকাল ১১ টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সানিয়া আক্তার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে। তার স্বামী ‌কে এইচ এম  ইমরানুর রহমানও ঝালকা‌ঠির সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যাজিস্ট্রেট।

সানিয়ার স্বামী এএইচএম ইমরানুর রহমান বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের নবম ব্যাচে বিচারক হিসেবে নিয়োগ পান। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার টুংচর গ্রামে।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১৮ সালে ১ মার্চ বাংলাদেশ বিচার বিভাগে যোগদান করেন সানিয়া আক্তার। তাঁর স্বামী এ এইচ এম ইমরানুর রহমানও ঝালকাঠিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুলাই ঝালকাঠি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন সানিয়া আক্তার। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ জুলাই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প‌রিচালক ডা. মো.সাইফুল ইসলাম।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এক শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঝালকা‌ঠির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা সেলিম জাহান জানান,  শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ১৪ জুলাই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com