সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / ক্যাসিনো সেলিম প্রধান ও লোকমান হোসেন গোয়েন্দা হেফাজতে

ক্যাসিনো সেলিম প্রধান ও লোকমান হোসেন গোয়েন্দা হেফাজতে

দেশের অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধান দুই সহযোগীকে মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল শুক্রবার মহানগর গোয়েন্দা (ডিবি) হেফাজতে নেওয়া হয়েছে। সেলিমের অপর সহযোগীরা হলেন আক্তারুজ্জামান রোকন। এছাড়াও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

মামলার তদন্ত সূত্র জানায়, গত ১ অক্টোবর হরিণের চামড়া রাখার অপরাধে তাকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এরপর তাদের পাঠানো হয় ঢাকা কেন্দ্রীয় কারাগারে। বৃহস্পতিবার আদালত গুলশান থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানিলন্ডারিং আইনে মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল সকালে তাদের কারাগার থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া রাজধানীর মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার মাদক মামলায় পুলিশ দ্বিতীয় দফায় লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তবে মামলার সংশ্লিষ্ট গোয়েন্দা কর্মকর্তা জিজ্ঞাসাবাদের ব্যাপারে কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

অপর দিকে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া দুই মামলায় ১০ দিন, যুবলীগ নেতা ঠিকাদার জি কে শামীম দুই মামলায় নয় দিন, কলাবাগান ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজ পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। র্যাব তাদের জিজ্ঞাসাবাদ করছে। এ ব্যাপারে র‌্যাবের পরিচালক (মিডিয়া) ও র্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

About bdlawnews24

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com