সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / রিফাত হত্যাকাণ্ড: আরও ৪ আসামির আত্মসমর্পণ

রিফাত হত্যাকাণ্ড: আরও ৪ আসামির আত্মসমর্পণ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত আরও চার আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন।

রোববার (৬ অক্টোবর) সকালে তারা আত্মসমর্পণ করেছেন বলে নিশ্চিত করেছেন জেলা দায়রা জজ এবং নারী ও শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান।

আত্মসমর্পণ করা ওই চার আসামি হলেন- অপ্রাপ্তবয়স্ক আসামি রিফাত হাওলাদার, প্রিন্স মোল্লা ও আবু আব্দুল্লাহ রায়হান এবং প্রাপ্তবয়স্ক আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত।

রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ২৪ জনের মধ্যে ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ৬ জন অপ্রাপ্তবয়স্ক রয়েছে। এছাড়া পলাতক ছিলেন আরও আট আসামি। যাদের মধ্যে রোববার ওই চার আসামি আত্মসমর্পণ করেছেন।

বর্তমানে পলাতক রয়েছে আরও চার আসামি। তারা হলেন- মামলার প্রাপ্তবয়স্ক অভিযুক্ত মুছা, হাসান এবং কিশোর অভিযুক্ত সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ, নাইম। আর এ মামলার এজাহারে প্রধান অভিযুক্ত প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে মামলা দায়ের করেন।

About bdlawnews24

Check Also

এস আই সুমনঃ বগুড়ায় দিন দুপুরে মহাসড়কে মোজাফ্ফর হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে গুলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com