সদ্য সংবাদ
Home / রাজনীতি / সম্রাটের অফিস থেকে অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার

সম্রাটের অফিস থেকে অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার

যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কাকরাইলের অফিস থেকে একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি, দুটি বৈদ্যুতিক টর্চার মেশিন, বিদেশি মদ ও ১১৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এছাড়াও অফিস তল্লাশি করে দুটো ক্যাঙ্গারুর চামড়াও পাওয়া গেছে।

রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম এই তথ্য জানিয়েছেন। তবে সংবাদ সম্মেলন করে অভিযানের ব্যপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে, ভোরের দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে’ সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করে র‌্যাব। এরপর সম্রাটকে সঙ্গে নিয়ে দুপুর দেড়টায় তার ঢাকার কাকরাইল কার্যালয়ে অভিযান শুরু করা হয়। এদিকে র‌্যাবের হাতে আটকের পর যুবলীগ থেকে বহিষ্কার করা হয় তাকে।

উল্লেখ্য, ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সম্রাটসহ কয়েকজন যুবলীগ নেতার কর্মকাণ্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এর পর ১৮ সেপ্টেম্বর থেকে রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে র‌্যাব। ওই অভিযানের সময় যুবলীগের কয়েকজন নেতা গ্রেফতার হলে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধেও অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ উপার্জনের অভিযোগ ওঠে। অভিযানের প্রথম দিন থেকেই সম্রাট কয়েকশ’ নেতাকর্মী নিয়ে কাকরাইলে তার নিজ কার্যালয়ে অবস্থান নেন। পরে তার অবস্থান ও আটক নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। ২৩ সেপ্টেম্বর তার ব্যাংক হিসাব স্থগিত ও তলব করা হয়। ২৪ সেপ্টেম্বর তার বিদেশ গমনে জারি করা হয় নিষেধাজ্ঞা।

About bdlawnews24

Check Also

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচানোর জন্য ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com