সদ্য সংবাদ
Home / Uncategorized / কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকা থেকে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা বত্রিশ বাসস্ট্যান্ড সংলগ্ন তাতিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলো- হচ্ছে, গ্রুপের প্রধান সাজ্জাদ, আব্দুলাহ আল নোমান, ফজলে রাব্বি বাধন, আনোয়ারুল ইসলাম, জুয়েল, ইয়াছিন ইসলাম, সানি আহাম্মেদ, হৃদয় দত্ত, ফজলুল করিম আকাশ, সৌমিত্র বৈষ্ণব এবং আদনান ইসলাম।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের এএসপি মো. মাহবুব-উল-আলম জানান, গত ৭ অক্টোবর কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় নতুন পল্লী সংঘ মন্দিরে হিন্দু ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার রাত্রিকালীন আরতি চলার সময় কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ এবং এই গ্রুপের আটক হওয়া অন্য ১০ সদস্যসহ কিশোর গ্যাংয়ের কতিপয় সদস্যরা মেয়েদের উত্যক্ত করার মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করে।

এ সময় শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ এবং তনয় বর্মন বিকাশ নামে তিন কিশোর বাধা প্রদান করলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এরই ঘটনার জেরে গত বৃহস্পতিবার রাতে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ অন্যান্য সদস্যরা মিলে শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশকে বিভিন্ন দেশিয় অস্ত্র দ্বারা আঘাত করে গুরুতর জখম করে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে সাজ্জাদ গ্রুপের প্রধানসহ এই গ্রুপের মোট ১১ সদস্যকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, বত্রিশ এলাকার নতুন পল্লী সংঘ মন্দিরে হিন্দু ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার রাত্রিকালীন আরতি অনুষ্ঠানে উপস্থিত মেয়েদের উত্যক্ত করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে তারা এই ঘটনা ঘটিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

About bdlawnews

Check Also

বগুড়ার অ‌্যাড. শাহীন হত্যা মামলার পলাতক আসামী সোহাগ গ্রেফতার

আব্দুল লতিফ-বগুড়াঃ বগুড়ার আলোচিত সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, মাহবুব আলম শাহীন হত্যা মামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com