সদ্য সংবাদ
Home / আন্তর্জাতিক / এবার কবিতা লিখে ভাইরাল মোদি!

এবার কবিতা লিখে ভাইরাল মোদি!

সম্প্রতি সমুদ্র সৈকতে হেঁটে ময়লা পরিস্কার করেছেন। সেই ছবি রাতারাতি ভাইরাল হয়েছে। এবার সেদিনের সেই অভিজ্ঞতা থেকে কবিতা লিখলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি কবিতা লেখেন তিনি। কবিতার নাম দিয়েছেন- ‘আমার অনুভুতির জগতের সঙ্গে কথোকথন’।

রবিবার কবিতাটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। হিন্দিতে লেখা ওই কবিতায় সূর্যের সঙ্গে সমুদ্রের ও ঢেউয়ের সঙ্গে এর বেদনার সম্পর্ক তুলে ধরেছেন ভারতের প্রধানমন্ত্রী। খবর এনডিটিভির। এর আগেও নানারকম ব্যতিক্রমী কাজ করে ভিন্নরকমভাবে আলোচিত হন নরেন্দ্র মোদি। দ্বিতীয় দফা নির্বাচনের সময় পরিচ্ছন্নতা কর্মীদের পা ধুয়ে দিয়ে নজর কেড়েছিলেন নেট দুনিয়ায়। এরপর মাটিতে পড়ে যাওয়া ফুল কুড়িয়েও আলোচিত হয়েছেন। গত শনিবার আবারো একইরকম কাজ করে আলোচিত ও প্রশংসিত হলেন তিনি।

চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের একটি অনানুষ্ঠানিক সম্মেলনে যোগ দিতে দু’দিনের তামিলনাড়ু সফরে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সে সুযোগে দক্ষিণ ভারতের তামিলনাডু রাজ্যের চেন্নাইয়ের কোভালাম নামের এক সমুদ্র সৈকতে প্রাতভ্রমণে বের হন মোদি। সমুদ্রের বিশুদ্ধ বাতাস উপভোগ করতে গিয়ে তিনি সেখানে আবর্জনা দেখতে পান। ওই অবস্থাতেই বোতলসহ সৈকতের আবর্জনা পরিস্কার করা শুরু করেন। পাশাপাশি কিছুটা ব্যায়ামও করেন মোদি। ওইদিন সকালে প্রধানমন্ত্রীর পরণে ছিল একটি সাধারন টি-শার্ট এবং ট্রাক প্যান্ট।

About bdlawnews24

Check Also

সেনাপ্রধানের কাছে ভারতের একলাখ ডোজ টিকা হস্তান্তর

সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের হাতে ভারতে উৎপাদিত একলাখ ডোজ করোনার টিকা হস্তান্তর করেছেন ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com