সদ্য সংবাদ
Home / খেলাধুলা / বোর্ড সভা করতে এসে পত্রিকা চাইলেন পাপন
papon

বোর্ড সভা করতে এসে পত্রিকা চাইলেন পাপন

মঙ্গলবার সকালে বিসিবিতে জরুরি বোর্ড সভার ডাক দিয়েছেন প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। এজন্য বিসিবির পরিচালকবৃন্দরা একে একে আসতে থাকেন মিরপুরে বিসিবির কার্যালয়ে। তবে সভা করতে এসে শুরুতেই আজকের সব পত্রিকা চাইলেন পাপন।

দুপুর একটার কিছু পরে ক্রিকেট বোর্ডে আসেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। এসেই বিসিবির মিডিয়া বিভাগের কর্মীদের ডাক দেন তিনি। দ্রুত আজকের সব পত্রিকা নিয়ে আসার নির্দেশ জানিয়ে ভেতরে ঢুকে যান। বিসিবির মিডিয়া বিভাগে প্রতিদিনের পত্রিকা বান্ডিল করে রাখা থাকে। সেই বান্ডিল নিয়ে সভাকক্ষে পৌঁছে দিয়ে আসেন মিডিয়া কর্মী বুলবুল।
এই কান্ডে বিসিবি বসের উদ্দেশ্য মোটামুটি পরিষ্কার। গতকাল বলতে গেলে এক প্রকার বিষ্ফোরণ ঘটেছে বাংলাদেশ ক্রিকেটাঙ্গনে।

জানা গেছে, সভাসদদের সঙ্গে খুঁটিয়ে খুঁটিয়ে সব বিষয়ে আলোচনা করতেই এই আদেশ। অন্যান্য পরিচালকরা অবশ্য দুপুর সাড়ে ১২টার মধ্যেই বিসিবিতে উপস্থিত হয়েছেন। সব শেষে যোগ দিলেন পাপন। বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা নিরসনে দুপুর ১২টায় সভা শুরু হওয়ার কথা থাকলেও তা দুপুর ২টায় শুরু হওয়ার কথা রয়েছে।

অবশ্য আজকের সভায় কি করা হবে এসব নিয়ে সোমবার সন্ধ্যায় বেক্সিমকো কার্যালয়ে পরিচালক ও ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন-কোয়াব এর সঙ্গে বসেছিলেন পাপন। জানা গেছে, সেই সভায় ক্রিকেটারদের ১১ দফার অধিকাংশ দাবীই নীতিগতভাবে মেনে নেয়ার সিদ্ধান্ত হয়েছে। আজ সভা শেষে সেসবের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

এর আগে বিসিবির নানা বিতর্কিত সিদ্ধান্ত ও দেশের ক্রিকেটের চলমান অসংগতিতে অসন্তোষ প্রকাশ করে সোমবার  সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডাকেন। তাদের ১১ দফা দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেটে খেলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তারা।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com