সদ্য সংবাদ
Home / খেলাধুলা / ১১ দফার সঙ্গে যোগ হলো আরও ২ দফা

১১ দফার সঙ্গে যোগ হলো আরও ২ দফা

আগের ১১ দফা দাবির সঙ্গে আরও দুটি দাবি যোগ হয়েছে ক্রিকেটারদের। মোট ১৩ দফা দাবি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে একটি চিঠি দিয়েছেন তারা। রাজধানীর গুলশানের একটি হোটেলে কিছুক্ষণ আগে আন্দোলনরত ক্রিকেটারদের প্রতিনিধি ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান সংবাদমাধ্যমের সামনে এই ১৩ দফা দাবি তুলে ধরেন।

গত সোমবার দেশের ক্রিকেট ঠিক পথে চলছে না—এমন অভিযোগ এনে ধর্মঘটের ডাক দেন ক্রিকেটাররা। তার আগে প্রথম শ্রেণির ক্রিকেটে খেলোয়াড়দের বেতন বাড়ানোসহ মোট ১১ দফা দাবি পেশ করেন।
আজ তাদের সেই ১১ দফা দাবির সঙ্গে যুক্ত হয়েছে আরও দুটি দফা। এই দুটি হলো—বোর্ডের রাজস্বের ন্যায্য ভাগ দেওয়া ও নারী ক্রিকেটারদের সঙ্গে পুরুষ ক্রিকেটারদের বেতনের ভারসাম্য।
গতকাল এক সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের রীতিমতো ধুয়ে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। তিনি ক্রিকেটারদের এই আন্দোলন, ধর্মঘটকে বিশেষ মহলের ষড়যন্ত্র ও দেশের ক্রিকেটকে অস্থিতিশীল করার চক্রান্ত বলেন।
আজ দুপুরে বিসিবি সভাপতি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁর সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক নাঈমুর রহমান। গণভবন থেকে বেরিয়ে তিনি বলেন, ক্রিকেটারদের সব দাবি মেনে নিতে প্রস্তুত বোর্ড। তিনি ক্রিকেটারদের আলোচনার কথা বলেন।

তবে সাকিব-মুশফিকরা বোর্ডের সঙ্গে আলোচনা না করে গুলশানের একটি হোটেলে জমায়েত হন। বোর্ডের সঙ্গে তারা কখন আলোচনায় বসবেন সেটি নিজেদের মধ্যে আলোচনা করে ঠিক করা হবে বলে জানিয়েছেন সাকিব আল হাসান।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com