সদ্য সংবাদ
Home / খেলাধুলা / ৪ দেশ নিয়ে হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ!

৪ দেশ নিয়ে হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ!

ছয়টি নয়, চারটি দেশের অংশগ্রহণে মাঠে গড়াবে এবারের বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। বাফুফের কার্যনির্বাহী কমিটির বৈঠক শেষে এমন সম্ভাবনার কথাই জানিয়েছেন সালাম মুর্শেদী।

আগামী ১৬ নভেম্বর বাফুফের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি। এদিকে, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ইউরোপের বড় কোন ক্লাবকে বাংলাদেশে আনার পরিকল্পনা করছে বাফুফে।

দীর্ঘ ১৭ বছর বিরতির পর আবারো নভেম্বরে মাঠে গড়াতে যাচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। সবশেষ ২০১৫ ও ২০১৬ সালে মাঠে গড়ায় এই আসর।

তবে অংশগ্রহণকারী দলের সংখ্যা নিয়ে এখনো ধোঁয়াশায় বাফুফে। এর মধ্যে চূড়ান্ত হয়েছে চারটি দেশ। শেষ মুহূর্তে বাকী দলগুলোর শিডিউল না পাওয়া গেলে চার দেশের অংশগ্রহণে মাঠে গড়াবে এবারের বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ।যেখানে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও শ্রীলংকা এবং মঙ্গোলিয়ার অংশগ্রহণ শতভাগ নিশ্চিত। তবে জানা গেছে লাওস কিংবা কম্বোডিয়ার মধ্য থেকে অংশ নেবে একটি দল।

বাফুফে কর্তারা জানান এবার আসছে না আর্জেন্টিনা-প্যারাগুয়ে। তবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ইউরোপের বিশ্বমানের কোন ক্লাবকে আনার পরিকল্পনা করছেন তারা।

এ বৈঠকে ডিসেম্বরে নারী ফুটবল লিগ চালুর ব্যাপারেও মত দিয়েছেন সালাম মুর্শেদী।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com