সদ্য সংবাদ
Home / খেলাধুলা / ভারতে টি–টোয়েন্টি সিরিজে হামলার হুমকি

ভারতে টি–টোয়েন্টি সিরিজে হামলার হুমকি

বাংলাদেশের আসন্ন ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজে হামলার হুমকি দিয়েছে ভারতের কেরালাভিত্তিক একটি সংগঠন। এর পরিপ্রেক্ষিতে ভারতের জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ) ক্রিকেটারদের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশকে।

ভারতের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আজ ভারতে রওনা হবে বাংলাদেশ দল। তার আগে এ সিরিজ নিয়ে  এমন শঙ্কার খবর জানাল ভারতীয় সংবাদমাধ্যম।

আগামী ৩ নভেম্বর দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (সাবেক ফিরোজ শাহ কোটলা) টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। পরের দুটি ম্যাচ হবে রাজকোট ও নাগপুরে। আগামী ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে প্রথম টেস্ট।

বিরাট কোহলিদের ওপর হামলার হুমকি দিয়ে একটি চিঠি পেয়েছে এনআইএ। এরপরই জাতীয় দলের নিরাপত্তা জোরদারের নির্দেশ পেয়েছে দিল্লি পুলিশ। চিঠিটি পাওয়ার পর তা ভারতীয় ক্রিকেট বোর্ডে পাঠায় এনআইএ।

ভারতীয় গণমাধ্যম  ‘হিন্দুস্তান টাইমস’দিল্লি পুলিশের বরাত দিয়ে  জানায়,  কেরালাভিত্তিক সংগঠন অল ইন্ডিয়া লস্করের ওই চিঠিতে জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং যেসব রাজনীতিক ম্যাচ দেখতে যাবেন তাদের ওপর হামলার টার্গেট করা হয়েছে বলে জানায়।

চিঠিটি ভুয়া হতে পারে বলে বলেও সন্দেহ দিল্লি পুলিশের। তবে তারা কোনো ঝুঁকি নেবে না। ম্যাচের ভেন্যু ও খেলোয়াড়দের নিরাপত্তা জোরদার করবে দিল্লি পুলিশ।

যাকে টার্গেট করার কথা বলা হয়েছে চিঠিতে, সেই কোহলি নেই বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। বিশ্রাম নিয়েছেন তিনি। ভারতের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।

এর আগে ভারতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে এমন হুমকি এলেও এর কোনো  সত্যতা তখন মেলেনি। অবশ্য হুমকিদাতাকে গ্রেপ্তার করা হয়েছিল।

About bdlawnews24

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার শেষ দিন, যে তিন অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব

গত বছরের ২৯ অক্টোবর। এ দিনটি ছিল বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য বেদনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com