সদ্য সংবাদ
Home / ভিডিও সংবাদ / ক্রাইম নিউজ / বাবার নির্যাতনের শোধ নিতেই নির্যাতন!

বাবার নির্যাতনের শোধ নিতেই নির্যাতন!

২০০১ সালের নির্বাচনের পর ভোলার লালমোহনে বিরোধীদলীয় নেতাকর্মীদের নির্যাতন করা হয়। সেই সময় উপজেলার ডাওরী বাজার এলাকায় আওয়ামী লীগ করার অপরাধে স্থানীয় বৃদ্ধ আবু ড্রাইভারকে উলঙ্গ করে পিটিয়েছিল একই এলাকার বিএনপির ক্যাডার জসিম। তখন আবু ড্রাইভারকে রক্ষায় এগিয়ে যায়নি কেউ। এমনকি সেই নির্যাতনের ঘটনায় নির্যাতিতের পরিবারও নেয়নি কোনো আইনি ব্যবস্থা। তখন থেকেই বাবার নির্যাতনের প্রতিশোধ নেওয়ার অপেক্ষায় প্রহর গুণতে থাকে আবু ড্রাইভারের ছেলে হাসান।

দীর্ঘ প্রায় ১৮ বছর পর সেই বিএনপির ক্যাডার জসিমকে একইভাবে প্রকাশ্য উলঙ্গ করে পিটিয়ে শোধ নিয়েছে হাসান। এ ঘটনায় হাসান কারাগারে রয়েছেন। আবু ড্রাইভার বলেন, আমার কোনো দুঃখ নেই। এটা জসিমের পাওনা ছিল। জসিম আমাকে পেটাতে পেটাতে উলঙ্গ করেছিল মানুষের সামনে। আমি তখন এর প্রতিকার পাইনি বলেই আমার ছেলের মনে দীর্ঘ দিন ধরে ক্ষোভ দানা বেঁধে ছিল। আর সেই ক্ষোভের প্রকাশ ১৮ বছর পর গাঁজা জসিমকে আমার ছেলে চ্যাং ধোলাই দিয়েছে। আবু ড্রাইভার জানান, আমাকে নির্যাতনের পরদিন আরো ভয়াবহ পরিণতি হওয়ার আশঙ্কায় আমার ছেলেরা চট্টগ্রাম পালিয়ে যায়। আজ গাঁজা জসিমকে পেটানোর জন্য যদি হাসানের বিচার হয়, তাহলে আমাকে নির্যাতনের জন্য গাঁজা জসিমেরও কঠিন বিচার হওয়া দরকার।

২০১৮ সালের ২৫ জুলাই দুপুরে উপজেলার ডাওরী বাজারে দুই মেয়ের সামনে উলঙ্গ করে জসিম নামে এক মাদক ব্যবসায়ীকে চুরির অপবাদ দিয়ে নির্যাতন করে হাসান নামের এক বখাটে। ২০১৮ সালের সেই ভিডিও ভাইরাল হয়েছে।

About bdlawnews24

Check Also

বগুড়ায় নানীর হাতে ৬ বছরের নাতি খুন

বগুড়া নন্দীগ্রামের তেতলাগাড়ী গ্রামের ৬ বছরের অবুঝ শিশু সিয়াম, কয়েক বছর আগে হারিয়েছে নিজের পিতা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!

Powered by themekiller.com